গসিপছবিবিনোদনভাইরাল

লজ্জার মাথা খেয়েছে! প্রেমিকের সাথে ঘনিষ্ঠ মুহূর্তে আমির কন্যা ইরা, ছবি ভাইরাল হতেই কটাক্ষ নেটিজেনদের

বলিউডের (Bollywood) অন্যতম জনপ্রিয় এবং সফল অভিনেতাদের মধ্যে একজন হলেন আমির খান (Aamir Khan)। দশকের পর দশক ধরে দর্শকদের মনে রাজত্ব করছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। এই মুহূর্তে অভিনেতা তাঁর আসন্ন ছবি ‘লাল সিং চাড্ডা’র প্রচারের কাজে ব্যস্ত। সেই ছবির কারণে মাঝেমধ্যেই সংবাদমাধ্যমের শিরোনামে উঠে আসছেন তিনি। তবে এবার, ছবির জন্য নয়, বরং নিজের মেয়ে ইরা খানের (Ira Khan) কাণ্ডের জন্য চর্চার কেন্দ্রে চলে এসেছেন তিনি।

বলিউডের সন্তানদের মধ্যে ইরা অনুরাগীদের মধ্যে বেশ জনপ্রিয়। মাঝেমধ্যেই তাঁর নানান ছবি সামাজিক মাধ্যমে বেশ ভাইরাল হয়। এই ছবির জন্য মাঝেসাঝে তাঁকে নেটিজেনদের কটাক্ষের মুখেও পড়তে হয়। এবারও ঠিক এমনটাই হয়েছে। বয়ফ্রেন্ড নূপুর শিখারের (Nupur Shikhare) সঙ্গে ইরার বেশ কয়েকটি ঘনিষ্ঠ ছবি নেটদুনিয়ায় ভাইরাল হতেই চরম কটাক্ষের শিকার হতে হয়েছে তাঁকে।

Amir Khan Ira Khan

সামাজিক মাধ্যমে সক্রিয়তার দিক থেকে আমির এবং তাঁর মেয়ে ইরা একে অপরের থেকে প্রচণ্ড আলাদা। আমির যেমন সামাজিক মাধ্যম থেকে কয়েকশো কিলোমিটার দূরে থাকেন। তেমনই ইরা আবার সামাজিক মাধ্যমে প্রচণ্ড সক্রিয়। মাঝেমধ্যেই নিজের কাজ এবং ব্যক্তিগত জীবন সম্বন্ধিত নানান পোস্ট শেয়ার করে থাকেন তিনি।

Ira Khan’s romantic pictures with boyfriend Nupur Shikhare goes viral

বয়ফ্রেন্ড নূপুরের সঙ্গে তোলা মাখো মাখো ছবিও প্রায়ই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন ইরা। সম্প্রতি যেমন নীল রঙের একটি শাড়ি পরে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন আমির কন্যা। এর মধ্যে একটি ছবিতে তাঁকে একা দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। আর একটি ছবিতে আবার দেখা যাচ্ছে, আমির কন্যাকে পিছন দিক থেকে জাপটে ধরে চুমু খাচ্ছেন তাঁর বয়ফ্রেন্ড।

Ira Khan

ইরা এবং নূপুরের এই ছবিটিই দৃষ্টি আকর্ষণ করেছে নেটিজেনদের। সামাজিক মাধ্যমে বয়ফ্রেন্ডের সঙ্গে এমন ঘনিষ্ঠ ছবি শেয়ার করায় বেশ কিছু কটু কথাও শুনতে হয়েছে তাঁকে। তবে সকলে কিন্তু ইরাকে কটাক্ষ করেননি। অনেকে তাঁর পাশেও দাঁড়িয়েছেন।

Ira Khan with her boyfriend

কেউ কেউ আবার এসব কটাক্ষকে পাত্তা না দিয়ে স্রেফ ইরার লুকের প্রশংসা করেছেন। শাড়ি পরে তাঁকে কতটা মিষ্টি লাগছে, সেকথা জানিয়েছেন আমির কন্যাকে। উল্লেখ্য, ইরা আমির এবং তাঁর প্রথম স্ত্রী রিনা দত্তের সন্তান। আমির-রিনার বিবাহবিচ্ছেদের পর ইরা তাঁর মায়ের সঙ্গে বিদেশে থাকেন।

Related Articles

Back to top button