আরেকবার ভুল নামে ডাকলে টাকা দিতে হবে! রেগে আগুন আমির কন্যা ইরা খান


বলিউডের (Bollywood) মিস্টার পারফেকশনিস্ট আমির খানের (amir khan) কন্যা হয়েও আর সব স্টারকিডদের থেকে বেশ খানিকটা আলাদা ইরা খান (ira khan)। বলিউডের হাতছানিতে সাড়া না দিয়েই নিজের মতো করেই স্বপ্ন বোনেন তিনি। অভিনেত্রী নয় ট্যাটু আর্টিস্ট হতে চান ইরা। ব্যক্তিগত জীবনেও তিনি তাই কোনো বলিপাড়ার ড্যাশিং হিরোকে জীবন সঙ্গী হিসেবে বেছে নেননি।

প্রথম থেকেই সমস্ত বিষয়ে বেশ সরব ইরা। কিন্তু এবার তিনি সরব হলেন নিজের নাম নিয়ে। কেননা ভুল উচ্চারণ শুনতে শুনতে একরকম ক্লান্ত তিনি। তাই ইন্সটাগ্রাম ভিডিওতে নিজের নামের সঠিক উচ্চারণটি বলে দিয়ে জানিয়ে দেন, এবার ইরার নাম কেউ ভুল উচ্চারণ করলে তাকে ৫ হাজার টাকার জরিমানা দিতে হবে। ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে ইরা লেখেন, ‘ইরা। ই-রা। অন্য কিছু নয়’।

Amir Khan Ira Khan Loves Nupur Shikhare

এদিকে, বাবার ফিটনেস কোচ নুপূর শিখরের প্রেমে ইতিমধ্যেই হাবুডুবু খাচ্ছেন ইরা। নুপূর শিখরের ইন্সটা হ্যান্ডেলে ইরার সঙ্গে একটা ছবি নিয়েই গুঞ্জন ছড়ায়। খবর চাউর হয়ে যায় আমির কন্যা জড়িয়েছেন নতুন সম্পর্কে। এর আগে নুপূরের হাতে ট্যাটু করতেও দেখা যায় ইরাকে৷ ইরার প্রথম সম্পর্ক ছিল মিশাল কৃপালিনীর সঙ্গে৷ প্রায় ২ বছর সম্পর্কের পর মিশালের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ হয় ইরার৷ বিচ্ছেদের কথা নিজের মুখেই স্পষ্ট জানিয়েছিলেন ইরা।

 

 

View this post on Instagram

 

A post shared by Ira Khan (@khan.ira)


Like it? Share with your friends!

607
607 points