ছবিবিনোদন

লজ্জা শরমের মাথা খেয়ে বাবার সামনে বিকিনি পরে কেক কাটলেন ইরা! আমিরও খালি গায়ে, ছিছি রব নেটপাড়ায়

গত ৮ ই মে অর্থাৎ রবিবার ছিল আমির (Aamir Khan) কন্যা ইরা খানের (Ira Khan) জন্মদিন। স্বভাবতই সারা বাড়ি জুড়ে এদিন খুশির আমেজ। পুল পার্টিতে সারাদিন ধরেই সেদিন হুল্লোড় করেছেন ইরা। জলকেলি করে উঠে এসেই কেক কাটতে দেখা যায় আমির কন্যাকে। তাকে ঘিরে রয়েছেন আমির খান, তার মা রিনা দত্ত, এবং ভাই আজাদ রাও। প্রেমিকার জন্মদিনে উপস্থিত ছিলেন আমিরের জিম ট্রেনার নুপূর শিখরও।

কিন্তু জন্মদিনের মত এমন ঝলমলে দিনেও বেজায় কটাক্ষের শিকার হতে হল খান পরিবারকে। প্রশ্ন উঠল তাদের শিক্ষা দীক্ষা নিয়েও। সারাদিনই জন্মদিনের শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছিল ইরার সোশ্যাল মিডিয়ার দেওয়াল। কিন্তু তারপর জন্মদিনের ছবি পোস্ট করতেই সারা নেটপাড়া জুড়ে ছি ছি রব। কেন এই বিতর্ক? চলুন জেনে নেওয়া যাক।

আসলে ইরা জন্মদিনের ছবি শেয়ার করেছেন তাতে কারোর কোনোও আপত্তি থাকার কথা নয়, কিন্তু নেটিজেনদের একাংশের চোখে লেগেছে তাদের পোশাক নির্বাচন। বাবার সামনে বিকিনি পরেই কেক কাটতে দেখা গিয়েছে ইরাকে, তিনি যখন ঝুঁকে পড়ে মোমে ফুঁ দিচ্ছেন তখন স্পষ্ট দেখা যাচ্ছে তার বক্ষ বিভাজিকা, আর এতেই আপত্তি নেটিজেনদের।

অন্যদিকে আমির খানকেও ছেড়ে কথা বলেননি তারা। মেয়ে যেমন বিকিনি পরে রয়েছেন তেমনই আমিরের পরনেও নেই বিন্দু মাত্র পোশাক, এক্কেবারে খালি গায়েই ছিলেন তিনি। খালি গায়ে ছিলেন আমিরের পুত্র আজাদও। প্রসঙ্গত, বলিউডের মিঃ পারফেকশনিস্ট আমির খান এর কন্যা ইরা খান সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। গত দিনগুলিতেও, তিনি কোনও না কোনও বিষয় নিয়ে বারংবার শিরোনামে উঠে এসেছেন । বাবার মতোন অভিনয়ে যেতে চাননা তিনি, বরং তিনি পর্দার আড়ালে থেকেই ছবি পরিচালনার কাজ করতে চান।

 

 

View this post on Instagram

 

A post shared by Ira Khan (@khan.ira)

Related Articles

Back to top button