গসিপবিনোদন

মাকে ছেড়ে জুহি চাওলার সাথে ঘনিষ্ঠতা! বাবাকে দেখে কেঁদে ফেলেছিলেন সানি দেওল পুত্র করণ

আশি থেকে নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে সানি দেওয়াল (sunny deol) অন্যতম। সানি নিজের অসাধারণ অভিনয়, ডায়লগ ও অ্যাকশন দক্ষতার সাথে প্রদর্শনের মধ্যে দিয়ে দর্শকের মনে আলাদা জায়গা করে করে নিয়েছেন। হিন্দি সিনেমা জগতে সানি দেওলকে তার বাবার প্রতিচ্ছবি বলা হয়। কারণ উভয়ই চেহারা ও প্রকৃতিতে প্রায় একই রকম। সানি দেওয়াল হলেন এক বিখ্যাত অভিনেতা ধর্মেন্দ্র দেওয়ালের (dharmendra deol) পুত্র।

এই সপ্তাহে দ্য কপিল শর্মা শোতে, অভিনেতা সানি দেওলকে তার ছেলে করণ দেওলের সাথে তার আসন্ন ছবির প্রচার করতে দেখা যাবে। এই পর্বের অনেকগুলি প্রোমো প্রকাশিত হয়েছে যাতে দুজনকেই কপিলের সাথে খুব মজা করতে দেখা যায়। শোটির প্রোমো দেখে বলা যায় এই পর্ব খুব মজার হতে চলেছে। শোতে এসেই সানি কপিলের সাথে একটি মজার ঘটনা শেয়ার করেন। সানি বলেছিলেন যে একবার যখন তিনি জুহি চাওলার সাথে একটি রোমান্টিক দৃশ্য করছিলেন, তখন তাকে দেখে করণ দেওল অর্থাৎ সানি দেওলের পুত্র জোরে কাঁদতে শুরু করেছিলেন।

সানি দেওল শোতে এমন একটি ঘটনার কথাও উল্লেখ করেছেন যা শুনে হেসে খুন দর্শকেরা। ঘটনাটি ঘটেছে যে কপিল সানিকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি তার বাবা ধর্মেন্দ্র এবং ছেলে করণের সামনে অন্তরঙ্গ দৃশ্য করতে কতটা স্বাচ্ছন্দ্য বোধ করেন। এ নিয়ে বেশ মজার গল্প বললেন সানি। জানালেন, একবার তাঁর ছবির শুটিংয়ে ছিলেন। যেটিতে তাকে জড়িয়ে ধরতে হয়েছে নায়িকাকে। তখন করণও উপস্থিত ছিলেন ছবির সেটে। সে তার চাচাতো ভাইয়ের সাথে বসে ছিল।তিনি বলেছিলেন, “ তিনি জানান করণ তখন খুব ছোট ছিল এবং আমি জুহি চাওলার সাথে একটি গানের সিকোয়েন্সের শুটিং করছিলাম। আমি যেই তাকে জড়িয়ে ধরলাম, সে পিছনে জোরে জোরে কাঁদতে লাগল।” এই কথা শুনে শোতে আসা সকলেই হাসতে শুরু করল।

করণ দেওলের বলিউডে অভিষেক হয় ‘পাল পাল দিল কে পাস’ ছবির মাধ্যমে। ভেল তার দ্বিতীয় ছবি। অন্যদিকে, যদি আমরা সানি দেওলের কথা বলি, তাকে আবারও আমিশা প্যাটেলের সাথে ‘গদর ২’ সিকোয়েন্সে দেখা যাবে। এ ছবির শুটিংও শুরু হয়েছে। এই ছবিটি পরিচালনা করছেন অনিল শর্মা।

Related Articles

Back to top button