গসিপবিনোদনসিনেমা

যেন জল রঙে আঁকা ছবি! কঙ্গনা রানাউতের মুম্বইয়ের বাড়ির অন্দরমহল দেখলে চোখ জুড়িয়ে যাবে

বলিউডের (Bollywood) চর্চিত অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangna Ranaut) কোনোও না কোনোও কারণে সবসময়ই সংবাদের শিরোনামে থাকেন। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ব্যক্তিগত মতামত শেয়ার করতে কখনোই পিছ পা হন না অভিনেত্রী। এই জন্য তিনি অসংখ্য বার বিতর্কের মুখেও পড়েছেন তিনি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই শুধু অভিনেত্রী নন অন্যরূপে ধরা দিয়েছেন বলি ক্যুইন কঙ্গনা রানাউত।

কিন্তু আজ আর কোনোও বিতর্কিত মন্তব্য বা ছবি নয় ক্যুইন কঙ্গনার চোখ ধাঁধানো মুম্বইয়ের বাড়ির অন্দরমহল তাকে তুলে এনে শিরোনামে। ঠিন যেন ড্রয়িং খাতায় রঙ পেন্সিল দিয়ে আঁকা কোনো বাড়ি। অন্দরমহল ঘুরে দেখলে কঙ্গনার পছন্দদের প্রশংসা না করে থাকা যাবেনা।

kangna ranaut house

আর ৫ জন বলি তারকার মতো কেবল বিলাসবহুল সামগ্রীতে ঠাঁসা নয় তার বাড়ি। তার বাড়ির প্রতিটি দেওয়ালে ছাপ রয়েছে হিমাচলের পাহাড়ি উচ্ছলতার। আধুনিকতা এবং ঐতিহ্যের মিশেলে তৈরি এই বাড়ি যেন রামধনুর মতো রঙিন।

kangna ranaut house

বাড়িতে ঢোকার মুখেই যে প্রবেশদ্বার তার রঙ উজ্জ্বল নীল বর্ণের। হিমাচলের প্রায় প্রতিটি বাড়িতেই এমন রকমারি রঙের দরজা, জানলা লাগানো থাকে। সেই ছাপই তিনি তুলে ধরেছেন ব্যস্ত মুম্বই নগরীর বুকেও।

kangna ranaut house

কেরিয়ারের শুরুতে বেশ স্ট্রাগল করতে হয়েছিল কঙ্গনাকে। ধীরে ধীরে সাফল্য পেতেই তিনি নিজস্ব বাড়ি কেনেন মুম্বইয়ের অভিজাত এলাকায়। কিন্তু বিলাসবহুল সামগ্রীতে সাজানো সেই বাড়িতে দমবন্ধ হয়ে আসতো কঙ্গনার, চারিদিক সবুজে ঘেরা হিমাচলের বাড়ির জন্য মন কেমন করত তার।

kangna ranaut house

পরে সেই বাড়িরই ভোল বদলে ফেলেন কঙ্গনা। ডিজাইনার রিচা বহেলের তত্ত্বাবধানে যেন এক চিলতে হিমাচল প্রদেশ হয়ে উঠেছে তাঁর বাড়ি। পাহাড়ের ছোট ছোট বাড়ির মতো রঙিন তার প্রতিটি ঘর। দরজা থেকে আলমারি, টেবিল সবেতেই রয়েছে রঙের ছোঁয়া।

kangna ranaut house

বৈঠক খানার একপাশে পাহাড়ি মন্দিরের আদলে রয়েছে ঠাকুর ঘর। বাড়ির দেওয়াল জুড়ে রয়েছে প্রচুর ছবি। বড় বড় জানলা দিয়ে হাওয়া এসে মাতিয়ে রাখে ঘর।

Related Articles

Back to top button