ওয়েব সিরিজবিনোদন

হিন্দু দেবদেবীর অপমান! তান্ডবের নির্মাতারা আমাজন প্রাইমের দর্শকদের কাছে চাইল ক্ষমা

অ্যামাজন প্রাইম ভিডিও মঙ্গলবার বলেছে যে এটি তার দর্শকদের বিবিধ বিশ্বাসকে সম্মান করে এবং তাণ্ডব-এর দৃশ্যে যে কেউ আঘাত পেয়েছে তার জন্য নিঃশর্ত ক্ষমা চেয়েছে, এটি একটি রাজনৈতিক কাহিনী যার বিরুদ্ধে হিন্দু দেবতাদের আপত্তিজনকভাবে চিত্রিত করার অভিযোগ উঠেছিল।এদিন একটি বিবৃতিতে ছবির নির্মাতারা “গভীর অনুশোচনা” প্রকাশ করে, দর্শকদের মনে হওয়া আপত্তিজনক দৃশ্য গুলিকে চিহ্নিত করে সেগুলি সরিয়ে ফেলারও সিদ্ধান্ত নিয়েছেন।

তারা লিখিত দিয়ে জানিয়েছেন “ভারতের আইন মেনে চলতে এবং সংস্কৃতি এবং আমাদের শ্রোতাদের বিশ্বাসের বৈচিত্র্যকে সম্মান করতে গিয়ে অংশীদারদের সাথে বিনোদনমূলক সামগ্রী বিকাশ অব্যাহত রাখবে”।

সাইফ আলী খান তাণ্ডব Saif Ali Khan Tandav

“অ্যামাজন প্রাইম আবার গভীরভাবে অনুতাপ করছে যে দর্শক সম্প্রতি চালু হওয়া কাল্পনিক সিরিজ ‘তান্ডব’ এর জন্য নির্দিষ্ট কিছু দৃশ্যকে আপত্তিজনক বলে বিবেচনা করেছিল। এটি কখনই আমাদের উদ্দেশ্য ছিল না, এবং যে দৃশ্যগুলি নিয়ে আপত্তি জানানো হয়েছিল সেগুলি যখন আমাদের নজরে আনা হয়েছিল সেগুলি মুছে ফেলা বা সম্পাদনা করা হয়েছিল, ”সংস্থাটি বিবৃতিতে বলেছে।

“আমরা আমাদের দর্শকদের বিবিধ বিশ্বাসকে শ্রদ্ধা করি এবং এই দৃশ্যে যে কেউ আহত হয়েছে তার কাছে নিঃশর্ত ক্ষমা চাইছি। আমাদের দলগুলি কোম্পানির বিষয়বস্তু মূল্যায়ন প্রক্রিয়াগুলি অনুসরণ করে, যা আমরা স্বীকার করি আমাদের শ্রোতাদের আরও ভালভাবে পরিবেশন করার জন্য নিয়মিত আপডেট করা দরকার ”

Tandav Saif Ali Khan সইফ আলী খান

সাইফ আলি খান, মোহাম্মদ জিশান আইয়ুব, ডিম্পল কাপাডিয়া অভিনীত একটি কলেজের নাটকে চিত্রিত করার একটি দৃশ্যের জন্য বড় রাজনৈতিক বিতর্কে অবতীর্ণ। এটি একাধিক এফআইআর এবং উগ্র অভিযোগের দিকে পরিচালিত করে যে এটি ধর্মীয় অনুভূতিতে আঘাত করে।একাধিক এফআইআর, গ্রেপ্তার এবং বয়কট করার আহ্বান জানাতে গিয়ে আলী আব্বাস জাফর পরিচালিত সিরিজের কাস্ট ও ক্রু দুবার ক্ষমা চেয়েছেন। শেষ পর্যন্ত, দল আপত্তিজনক অংশগুলি ছেটে ফেলার সিদ্ধান্ত নিয়েছে।

Related Articles

Back to top button