গসিপবিনোদন

মুসলিম হয়েও বার বার মন্দিরে যান সারা আলি খান, অবশেষে ফাঁস হল এর পেছনের কারন

সইফ আলি খানের (Saif Ali Khan) কন্যা সারা আলি খান (Sara Ali khan)। এই মুহুর্তে আর তার আলাদা করে পরিচয় দেওয়ার দরকার নেই। অক্ষয় কুমারের সাথে শেষ ছবি ‘আতরাঙ্গি রে’ তে অভিনয় করে গত কয়েকদিন ধরে লাগাতার শিরোনামে রয়েছেন তিনি। নবাব কন্যা সারা আলি খানের ধর্ম মুসলিম একথা সকলেরই জানা, কিন্তু তিনি মাঝেমধ্যেই প্রার্থনা করতে মন্দিরে যান প্রার্থনা করতে।

কখনও কেদারনাথের ধাম তো কখনো সাই বাবার মন্দিরে, বহুবার সারার ভক্তির নজির মিলেছে সোশ্যাল মিডিয়ায়। মুসলিম ধর্মাবলম্বী হয়েও গুরুদ্বার বা মন্দিরে যাওয়ার জন্য একাধিকবার উপহাস সমালোচনার মুখেও পড়তে হয়েছে সারাকে, কিন্তু সেসব কোনোকালেই গায়ে মাখেন না ‘চকা চক’ গার্ল।

তিনি কেন মন্দিরে যান সেই সম্পর্কে একটি সাক্ষাৎকারে সারা জানিয়েছিলেন, কোনোও আধ্যাত্মিকতা বা ধর্মের কারণে তিনি মন্দির বা গুরুদ্বারে যান না। তিনি ধর্মের থেকেও বেশি বিশ্বাসী শক্তিতে। তার মতে, মন্দির হোক অথবা গুরুদ্বার, প্রত্যেক স্থানে শক্তি বর্তমান, আর সেই শক্তির খোঁজেই তিনি ছুটে ছুটে যান।

প্রসঙ্গত, নবাব কন্যা সারা ঘুরতে দারুণ ভালোবাসেন কাজের ফাঁকে একটু ফুরসত পেলেই তিনি বেরিয়ে পড়েন এদিক ওদিক। আর যেখানেই তিনি যান না কেন সেই জায়গার ধর্মীয় স্থান গুলি তিনি পরিদর্শন করবেনই। গত বছরের অক্টোবরে রাজস্থানের মানুষের আরাধ্য শ্রীকলিঙ্গ নাথজি মন্দিরে গিয়েছেন তিনি।এরপর উদয়পুর বেড়াতে গিয়ে সেখানকার নিমুচ মাতার মন্দির দর্শন করেন সারা। একারণে অনেকেই কটাক্ষ করে তাকে বলেছেন তার নামের পিছন থেকে ‘আলি’ এবং ‘খান’ বাদ দিয়ে দেওয়া উচিত।

Related Articles

Back to top button