গসিপছবিবিনোদনভাইরালসিনেমা

রাজপ্রাসাদের থেকে কম নয় অক্ষয়-টুইঙ্কেলের বাড়ি! রইল খিলাড়ি অভিনেতার বাড়ির অদেখা ছবির অ্যালবাম

বলিউডের দৌলতে ব্যাপক খ্যাতির পাশাপাশি কোটি কোটি টাকা পারিশ্রমিক পান অভিনেতা অভিনেত্রিরা। বলিউডের দৌলতে হাজার কোটি টাকার মালিক হয়ে গিয়েছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। সুপারহিট কয়েকশো সুপারহিট ছবি করে ব্যাপক টাকা জমিয়েছেন অভিনেতা। আর সেই টাকা দিয়েই মুম্বাইয়ের বুকে তৈরী করেছেন রাজপ্রাসাদের মত বাড়ি। যেখানে স্ত্রী টুইঙ্কেল খান্নাকে (Twinkle Khanna) নিয়ে থাকেন তিনি।

আজ আপনাদের অক্ষয় কুমারের এই রাজপ্রাসাদের মত বাড়ির অন্দরমহলের বেশ কিছু ছবি দেখাবো। ইন্টারনেটে হাজারো ছবি থাকলেও এই অক্ষয় কুমারের বাড়ির ভেতরের এই ছবি আগে নিশ্চই দেখেননি আপনারা। মুম্বাইয়ের জুহুতে সমুদ্রের ধারেই অক্ষয় কুমারের এই বাড়ি। যেখানে দামি  আসবাবপত্রের পাশাপাশি একাধিক দামি পেন্টিং থেকে শুরু করে বাগান ও বিশাল ব্যালকনি রয়েছে।

রাজকীয় এই বাড়িতে একাধিক বেডরুম রয়েছে, তবে মাস্টার বেডরুমে থাকেন অক্ষয় কুমার ও টুইংকেল খান্না। গোটা বাড়ি জিনিসপত্র দিয়ে সাজানো থাকলেও বেডরুমে জিনিসপত্র  অপেক্ষাকৃত কম একটি খোলামেলা সবার ঘরই পছন্দ করেন দম্পতি। বাড়ির দোতলায় রয়েছে এই বেডরুম, যার বিশাল জানলা দিয়ে সমুদ্র দেখা যায়।

ঘরে বেশ বড়সড় একটি লিভিং এরিয়া রয়েছে, যেখানে সকলে মিলে আড্ডা দেওয়া যেতে পারে। লিভিং রুমে বসার জন্য  সোফার পাশাপাশি দেওয়ালে বিশাল একটি পেন্টিং রয়েছে আর সাথে রয়েছে কাছের জালনাও।

অভিনয়ের জন্য বাইরে বাইরে শুটিংয়ে থাকতে হলেও কিছু কাজ বাড়িতে করতেই হয়।  কাজের জন্য একটা ছোটখাট অফিস রয়েছে অক্ষয় টুইঙ্কেলের বাড়িতে। যেখানে অক্ষয় থেকে টুইংকেল নিজেদের কাজ  করতে পারেন। সেই ছবিও আজ আপনাদের জন্য তুলে ধরা হল।

এমনিতে খোলামেলা বাড়িই পছন্দ করেন অভিনেতা, তবে সাথে ছোট্ট করে প্রকৃতির ছোঁয়াও রয়েছে। বাড়ির সাথেই একটা দারুন সুন্দর বাগান রয়েছে। যেখানে মাঝে মধ্যেই সময় কাটান অক্ষয় থেকে টুইঙ্কেল  দুজনেই। বাগানের মাঝে একটি টেবিল রয়েছে যেখানে চাইলে সকালের খাওয়া গাছেদের মাঝে করা যেতে পারে। এছাড়াও টুইঙ্কেল খান্না নিজেও বাগানে বসে থাকা অবস্থায় ছবি শেয়ার করেছিলেন।

বাগানের মধ্যেই বড়সড় সোফাও রয়েছে যেখানে বসে অতিথিদের সাথে আড্ডা দেওয়া যেতে পারে। প্রাসাদের মত বাড়ি হবে আর একটা সুন্দর ব্যালকনি থাকবে না তাও আবার হয় নাকি! অক্ষয় কুমারের বাড়িতে সুন্দর একটি ব্যালকনি রয়েছে, যার সাথে লাগোয়া ঘর ইতালিয়ান ফার্নিচার দিয়ে সাজানো।

Related Articles

Back to top button