Uncategorized

শেষের মুখে Didi No 1! রচনা ব্যানার্জীকে টেক্কা দিতে নতুন রূপে ফিরছেন ইন্দ্রানী হালদার 

বাংলার বিনোদন জগতের অত্যন্ত পরিচিত একজন অভিনেত্রী হলে ইন্দ্রানী হালদার (Indrani Halder)। বহুদিন ধরেই অভিনয়ের সাথে যুক্ত রয়েছেন এই প্রবীণ অভিনেত্রী। একটা সময় দাপিয়ে সিনেমায় অভিনয় করেছেন ইন্দ্রানী হালদার। উপহার দিয়েছেন একের পর এক সুপারহিট সব সিনেমা। তবে শুধু সিনেমা নয় বাংলা টেলিভিশন জগতে অত্যন্ত পরিচিত অভিনেত্রী ইন্দ্রানী হালদার অভিনয় করেছেন একাধিক জনপ্রিয় সব  সিরিয়ালেও।

কারো কাছে তিনি ‘গোয়েন্দা গিন্নি’ তো  কারো কাছে তিনি ‘শ্রীময়ী’ নামে পরিচিত। বরাবরই তার অভিনয় ছাপ ফেলেছে দর্শকদের মনে। নিজের অভিনয় প্রতিভার জোড়েই তিনি মন জয় করে নিয়েছেন অসংখ্য ভক্তদের। তবে বহুদিন হয়ে গেল শ্রীময়ী শেষ হওয়ার পর ছোটপর্দা থেকে বেশ কিছুদিন দূরেই রয়েছেন অভিনেত্রী। যদিও এর মধ্যে তিনি অভিনয় করে ফেলেছেন ‘কুলের আচার’ নামে একটি সিনেমায়।

তবে বহুদিন ধরেই শোনা যাচ্ছিল খুব তাড়াতাড়ি জি বাংলার পর্দায় ফিরতে চলেছেন ইন্দ্রানী হালদার। এবার সেই জল্পনাতেই  শিলমোহর পড়ল। তবে কোন সিরিয়াল নয় এবার ইন্দ্রানী হালদার আসতে  চলেছেন একেবারে নতুন রূপে।এবার জি বাংলায় একটি নতুন গেম শোতে সঞ্চালিকা হয়ে আসতে চলেছেন অভিনেত্রী। আজই  জি বাংলার তরফে প্রকাশ্যে আনা হয়েছে ইন্দ্রানী হালদারের একেবারে নতুন ঝাঁ চকচকে গেম শো ‘ঘরে ঘরে জি বাংলা’ (Ghore Ghore Zee Bangla)-র প্রথম প্রমো (First Promo)।

সেই প্রমো প্রকাশ্যে আসতেই কার্যত শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই প্রমো দেখেই উত্তেজনায় একেবারে টগবগ করে ফুটছেন অভিনেত্রীর অসংখ্য অনুরাগী। প্রোমো দেখে মনে করা হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় গেম শো ‘রোজগেরে গিন্নি’-র আদলেই তৈরি হতে চলেছে এই নতুন রিয়েলিটি শো। অর্থাৎ জি বাংলার হয়েই দর্শকদের ঘরে ঘরে গিয়ে মজার মজার খেলা খেলবেন অভিনেত্রী। সাথে দিয়ে আসবেন নানান আকর্ষণীয় উপহার।

এখন দেখার ইন্দ্রানী হালদারের হাত ধরে টেলিভিশনের পর্দায় আবারো কোন নতুন ম্যাজিক তৈরি হয় কিনা।  তবে অভিনেত্রীর নতুন গেম শোয়ের প্রোমো প্রকাশ্যে আসতেই জল্পনা তৈরি হয়েছে শেষ হতে চলেছে রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachna Banerjee) জনপ্রিয় গেম শো দিদি নাম্বার ওয়ান (Didi No1)। নতুন এই অনুষ্ঠানের প্রোমো ভিডিও দেখে কমেন্ট সেকশনে অনেকেই সেই আশঙ্কা প্রকাশ করতে দেখা গিয়েছে।

Related Articles

Back to top button