বিনোদনভাইরালভিডিও

অশালীন ঝকমকে পোশাকে আইটেম গাইছেন ইন্দ্রাণী হালদার! অভিনেত্রীর গানে মদ্যপ অবস্থায় নাচ দর্শকদের

টলিউডের সিনিয়র অভিনেত্রীদের মধ্যে একজন ইন্দ্রাণী হালদার (Indrani Halder)। এক সময় বড় পর্দায় দাপিয়ে কাজ করেছেন অভিনেত্রী আর তারপর গোয়েন্দা গিন্নি আর শ্রীময়ীর দৌলতে তিনি ছোট পর্দাতেও সমান জনপ্রিয়তা অর্জন করেছেন। প্রায় কয়েক বছর ধরে টানা চলার পর সম্প্রতি শেষ হয়েছে শ্রীময়ী ধারাবাহিক। শোনা গিয়েছিল, এরপর ফের গোয়েন্দা গিন্নি পার্ট টু হয়ে ছোট পর্দায় ফিরবেন অভিনেত্রী, কিন্তু চ্যানেলের তরফে আর কোনোও রকম উচ্চবাচ্য করা হয়নি বলেই জানিয়েছেন ইন্দ্রাণী হালদার।

অনেক ছোট থেকেই বিনোদন জগতের সাথে যুক্ত অভিনেত্রী। ১৯৭১ সালের ৬ জানুয়ারি কলকাতায় জন্মগ্রহণ করেন ইন্দ্রাণী অনেকে তাকে মামণি নামেও চেনে। যোগমায়া দেবী কলেজ থেকে স্নাতক পাশ করার পর, অভিনেত্রী দীর্ঘদিন ক্লাসিকাল নৃত্য শেখেন থাঙ্কুমনি কুট্টি’র কাছে। শিশু শিল্পী হিসেবে তেরো পার্বণ সিরিয়াল দিয়েই অভিনয়ে অভিষেক ঘটে তার।

ইন্দ্রাণী হালদারের প্রতি তাই ইন্ডাস্ট্রির সকলেরই শ্রদ্ধা অপরিসীম। প্রথমত তিনি একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী আর তা ছাড়াও অসংখ্য ভালো ভালো পরিচালকদের সাথে কাজ করেছেন তিনি। বাস্তব জীবনে বা পর্দায় তাকে বেশিরভাগ সময়েই তাকে দেখা যায় সাবেকি সাজে, শাড়িতে। কিন্তু হঠাৎই একটি ভাইরাল ভিডিও দেখে চক্ষু চড়কগাছ আট থেকে আশির।

ভিডিওতে দেখা যাচ্ছে, নেটের ঝকমকে পোশাকে হলুদ নীল লাল সবুজ নানান রঙের আলোর মাঝে আইটেম ‘লেয়লা ম্যায় লেয়লা’ গান গাইতে গাইতে নাচছেন ইন্দ্রাণী। বলাই বাহুল্য, তার গানে না আছে সুর না আছে তাল। এমনকি গানের মাঝে অভিনেত্রীকে স্টেজের মধ্যেই পরনের স্কার্ট খুলে ফেলতেও দেখা যায়। তার এই ব্যবহার, এবং রুচি নিয়েই প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ৷ আসলে অভিনেত্রীর কাছে এই ধরনের নাচ বা গান আজও প্রত্যাশা করতে পারেননা দর্শকেরা। আর এই বিতর্কের জেরেই ভিডিও ভাইরাল হতেও বেশি সময় লাগেনি। জানা যায়, মাঝে মাঝেই এমন মাচা মঞ্চে নাচ গান করে থাকেন পর্দার শ্রীময়ী। ইউটিউবে তার একাধিক নজিরও আছে। তবে নেটিজেনদের একাংশের মত, তারা অভিনেত্রী মানুষকে বিনোদন দেওয়াই তাদের একমাত্র কাজ।

Related Articles

Back to top button