বিনোদনভাইরালভিডিও

ভরা মঞ্চে রবীন্দ্রনাথের গান ভেবে ডি.এল রায়ের গান ধন ধান্য পুষ্প ভরা গেয়ে ট্রোলড ইন্দ্রাণী হালদার

সদ্যই শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল শ্রীময়ী। দীর্ঘ ৪ বছর এই ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনের পর্দায় রাজ করেছেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার (Indrani Halder)। গোটা বাংলার দর্শক শ্রীময়ী তথা ইন্দ্রাণীকে নিজের ঘরের মেয়ে ভাবতে শুরু করেছিলেন। রোহিত সেনের সঙ্গে তার প্রেম, সাংসারিক টানাপোড়েন, শ্রীময়ীর লড়াই, সবই দর্শকদের বেজায় পছন্দের ছিল।

টলিউডের অন্যতম সিনিয়র অভিনেত্রী তিনি। তাই তার প্রতি ইন্ডাস্ট্রির আলাদাই সম্মানের জায়গা রয়েছে। এক সময় বড় পর্দায় দাপিয়ে কাজ করেছেন অভিনেত্রী আর তারপর গোয়েন্দা গিন্নি আর শ্রীময়ীর দৌলতে তিনি ছোট পর্দাতেও সমান জনপ্রিয়তা অর্জন করেছেন। শ্রীময়ী শেষ হওয়ার পর এখন কিছুদিনের বিরতি নিয়েছেন অভিনেত্রী৷

Indrani Halder

অনেক ছোট থেকেই বিনোদন জগতের সাথে যুক্ত অভিনেত্রী। ১৯৭১ সালের ৬ জানুয়ারি কলকাতায় জন্মগ্রহণ করেন ইন্দ্রাণী অনেকে তাকে মামণি নামেও চেনে। যোগমায়া দেবী কলেজ থেকে স্নাতক পাশ করার পর, অভিনেত্রী দীর্ঘদিন ক্লাসিকাল নৃত্য শেখেন থাঙ্কুমনি কুট্টি’র কাছে। শিশু শিল্পী হিসেবে তেরো পার্বণ সিরিয়াল দিয়েই অভিনয়ে অভিষেক ঘটে তার।

Goyenda Ginni Indrani Halder

ইন্দ্রাণী হালদারের প্রতি তাই ইন্ডাস্ট্রির সকলেরই শ্রদ্ধা অপরিসীম। প্রথমত তিনি একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী আর তা ছাড়াও অসংখ্য ভালো ভালো পরিচালকদের সাথে কাজ করেছেন তিনি। কিন্তু এই সিনিয়র অভিনেত্রীই এবার ভরা মঞ্চে করলেন ডাঁহা ব্লান্ডার। ছোট পর্দায় আর তাকে দেখা না গেলেও নিয়মিত স্টেজ শো করে চলেছেন ইন্দ্রাণী হালদার।

সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায়। সম্প্রতি অর্থাৎ ১ লা জানুয়ারি একটি গ্রামে স্টেজ শো করতে হাজির হয়েছিলেন শ্রীময়ী তথা ইন্দ্রাণী হালদার। এই সব শো-য়ে দর্শকদের অনুরোধে মঞ্চে অনেক সময় তারকাদের গান গাইতে হয়, নেচেও দেখাতে হয়। এমনই এক অনুষ্ঠানে ইন্দ্রাণীকে গান গাইতে হয়।

যদিও তার আগেই তিনি সাফ স্বীকারোক্তি দিয়ে জানিয়ে দেন, এবং তিনি গান গাইতে জানেন না। তিনি শুধু অভিনয় করতে জানেন। এও জানান যে, তিনি লতা আশা বা ব্রততী নন যে বলা মাত্রই গান বা কবিতা বলে দেবেন। তবু দর্শকেরা তো নাছোরবান্দা। তাই অভিনেত্রীর কাছে তারা রবীন্দ্র সংগীত শোনার আবদার জানান।

সকলের কথা মতোন তিনি রাজীও হন রবীন্দ্র সঙ্গীত গাইতে। আর রবীন্দ্র সংগীতের নামে তিনি গেয়ে ওঠেন বাংলার অন্যতম প্রতিভাশালী সাহিত্যিক দীজেন্দ্রলাল রায়ের ‘ধন ধান্য পুষ্প ভরা’। শুধু তাই নয় নেচে নেচে এই দেশাত্ববোধক গান গাইতে দেখা যায় অভিনেত্রীকে। এই ভিডিও ভাইরাল হতেই ছি ছি রব উঠেছে নেটপাড়ায়। এক নেটনাগরিক ক্ষোভ প্রকাশ করে বলেছেন, ‘হে ভগবান!! ধনধান্য পুষ্পে ভরা, আবার কবে থেকে রবীন্দ্রসঙ্গীত হোল? যতো অশিক্ষিতের দল।’ আবার কেউ লিখেছেন, ‘ইন্দ্রানীদি, খুব হতাশ হলাম ! দ্বিজেন্দ্রলাল রায়ের বিখ্যাত “ধন ধান্যে পুস্পে……”গানটি রবীন্দ্রসংগীত বলে চালিয়ে দিলেন।এতো দায়িত্বজ্ঞানহীনতা আপনার থেকে আশা করিনি।’

Related Articles

Back to top button