বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

হোলিতে বাড়িতে রাধিকা সেজে বাউল গানে উদ্দাম নাচে ইন্দ্রানী হালদারের, ভাইরাল ভিডিওতে জুটল কটাক্ষ

আজ হোলি (Holi), রঙের উৎসবের দিন। এইদিনে সকলেই রঙের খেলায় মেতে অথেনম আবির থেকে জলে গোলা রঙ দিয়ে চলে রঙের খেলা। আর সাধারণ মানুষের মত শ্রীময়ী অভিনেত্রী ইন্দ্রানী হালদারকেও (Indrani Halder) দেখা গেল হোলি খেলতে। নিজের বাড়িতেই বসন্ত উৎসবের আয়োজন করেছেন অভিনেত্রী। সেখানেই সকলের সাথে চলছে বসন্তের উৎসব। সম্প্রতি সেই ভিডিও ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়।

শ্রীময়ী সিরিয়ালের দৌলতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। তবে সেই সিরিয়াল বর্তমানে শেষ, তাই এখন অনেকটাই ফ্রি রয়েছেন অভিনেত্রী। সিরিয়াল শেষ হওয়ার পর বেশ কিছুদিন পুরী ঘুরতে গিয়েছিলেলন তিনি। সেখান থেকে ফিরেছেন কিছুদিন আগেই। আর তাই বাড়িতে বন্ধু বান্ধবীদের সাথে আয়োজন করেছেন বসন্ত উৎসবের।

Indrani Halder

এবছর শান্তি নিকেতন যেতে পারেননি অভিনেত্রী। তবে বাড়ির অনুষ্ঠানেই বাউলদের ডাকা হয়েছে। রঙের খেলার পাশাপাশি বাউল গানে নাচের তালে মেতে উঠেছেন সকলের সাথে। কখনো ‘কে আনিল রে, কোথায় ছিল রে’ গান তো কখনো আবার ‘নেশা লাগিল রে’ কোমর দুলিয়েছেন ইন্দ্রানী হালদার ও উপস্হিত আরও অতিথিরা।

এদিন নীল রঙের পোশাকে গলায়  গাঁদা ফুলের মালা নিয়ে দেখা গিয়েছে ইন্দ্রানী হালদারকে। তাকে তার পোশাক সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, ‘বিগত পরশু দিনেই পুরী থেকে ফিরেছি। আমার ওপর জগন্নাথের রূপ এখন কৃষ্ণের রূপ। জগন্নাথ আমায় বললো, এবার হোলি তুমি করছো তো, তুমি তাহলে এবার শ্রী রাধিকা সাজো। তাই এই নীল আর গোলাপি রঙের সাজ’। এরপর বাউলদের সাথে আবারও নাচের তালে মেতেছেন অভিনেত্রী।

বিগত দুই বছর করোনা মহামারী, লকডাউনের জেরে পালন করা যায়নি বসন্ত উৎসব। তাই এবছর সমস্তটা সুদে আসলে উসুল করে নিতে চান অভিনেত্রী, এমনটাই জানিয়েছেন তিনি। তাছাড়া সমস্ত আয়োজন আর হৈ হুল্লোড় দেখে বোঝাও যাচ্ছে যে দারুন উপভোগ করছেন তিনি। ইন্দ্রানী হালদারের এই বসন্ত উৎসব পালনের ভিডিও ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

অভিনেত্রীর নাচের ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের অনেকেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। তবে কিকাহ নেটিজেনরা আবার কটাক্ষও করেছেন। কিছুজনের মতে, এমন অদ্ভুত পোশাক পরে নাচে মোটেও মানাচ্ছে না অভিনেত্রীকে। যদিও সেসব কথায় কান দেননি অভিনেত্রী।

প্রসঙ্গত, শ্রীময়ী সিরিয়াল শেষ হলেও পরবর্তী কাজের জন্য তৈরী অভিনেত্রী। ইতিমধ্যেই হাতে রয়েছে একটি ছবি। এছাড়াও  একসময়ের জনপ্রিয় সিরিয়াল ‘গোয়েন্দা গিন্নি’ সিজেন ২ এর জন্য বহুবার অনুরোধ করছেন দর্শকেরা। তাই সেই সিরিয়াল নিয়েও কথা চলছে। হয়তো শীঘ্রই আবারো গোয়ান্দা গিন্নি রূপে দেখা মিলতে পারে ইন্দ্রানী হালদারের

Related Articles

Back to top button