বিনোদনসিনেমা

শ্রীময়ী শেষ করেই বড়পর্দায় ফিরছেন ইন্দ্রাণী হালদার! সাথে জুটি বাঁধবেন মধুমিতা

একসময়ের টলিউড (Tollywood) এর জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রাণী হালদার ( Indrani Halder) এখন ছোটপর্দাতেও দর্শকদের মন জিতে নিয়েছেন শ্রীময়ী (Shreemoyi) এবং গোয়েন্দা গিন্নির (Goyenda Ginni) দৌলতে। প্রায় তিন বছরের বেশি সময় ধরে ছোট পর্দায় রাজ করবার পর আগামী কাল অর্থাৎ ১৯ শে ডিসেম্বর শেষ হতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী। শোনা গিয়েছিল, এরপর ফের গোয়েন্দা গিন্নি পার্ট টু হয়ে ছোট পর্দায় ফিরবেন অভিনেত্রী, কিন্তু চ্যানেলের তরফে আর কোনোও রকম উচ্চবাচ্য করা হয়নি বলেই জানিয়েছেন ইন্দ্রাণী হালদার।

কিন্তু এক সময়ের টলিউড কাঁপানো প্রতিষ্ঠিত অভিনেত্রীর কি আর কাজের অভাব হয়? তাই ছোট পর্দার কাজ শেষ হতে না হতেই পরিচালক মৈনাক ভৌমিকের হাত ধরে অনেক দিন পর বড় পর্দায় ফিরতে চলেছেন ইন্দ্রাণী হালদার। এবং এত বছর পর বেশ ধামাকাদার কামব্যাকই হতে চলেছে ইন্দ্রাণীর।

এসভিএফ (SVF) এর ব্যানারে খুব শিগগিরই মৈনাক ভৌমিকের আসন্ন ছবিতে মুখ্য ভূমিকায় দেখা মিলবে ইন্দ্রাণী হালদারের। জানা যাচ্ছে, এই ছবিতে দেখা মিলবে টলিপাড়ার মিষ্টি নায়িকা মধুমিতা সরকারের (Madhumita Sarcar) -ও। এর আগেও পরিচালক মৈনাক ভৌমিকের সঙ্গে বেশ কয়েকটি ছবি করেছেন অভিনেত্রী।

এর মধ্যে উল্লেখযোগ্য ‘চিনি’ (cheeni)। এই ছবিতে মধুমিতার সাথে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। তবে দুঃখের বিষয় সেই ছবি বক্স অফিসে খুব একটা ভালো ফল করতে পারেনি। এখন ছোটপর্দার শ্রীময়ী এবং পাখি দর্শকদের মনে কতটা জায়গা করে নিতে পারে সেটাই দেখার।

ছবির নাম এখনও ঠিক না হলেও কথাবার্তা এগিয়েছে। জানা যাচ্ছে, আগামী বছরের গোড়াতেই শুরু হবে ছবির শ্যুটিং। সকলেরই জানা, মধুমিতা এবং ইন্দ্রাণী দুই অভিনেত্রীরই অভিনয়ের সফর শুরু ছোট পর্দা থেকে। আর এখন তাদের জনপ্রিয়তা নিয়ে আলাদা করে কিছুই বলার নেই।

Related Articles

Back to top button