গসিপবিনোদনসিরিয়াল

অভিনেত্রী হলেও পারফেক্ট নন, নিজেই নিজের একাধিক বদভ্যাস স্বীকার করলেন ‘শ্রীময়ী’ ইন্দ্রানী হালদার

একটা নয় রয়েছে তিন তিনটে বদভ্যাস, নিজেই স্বীকার করলেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার

ইন্দ্রানী হালদার (Indrani Halder) নামটা সকলের কাছেই বেশ পরিচিত। ছোটপর্দা থেকে শুরু করে বড়পর্দা সর্বত্রই নিজের অভিনয়ের দক্ষতায় দর্শকদের মুগ্ধ করেছেন অভিনেত্রী। টলিউডের সিনেমা তো বটেই টেলিভিশনের সিরিয়ালেও দুর্দান্ত জনপ্রিয়তা। গোয়েন্দা গিন্নি থেকে ‘শ্রীময়ী’ (Sreemoyee) প্রতিবারেই কাঁপিয়েছেন টিআরপি তালিকা। আজ ৫০ পেরিয়েও টেলি অভিনেত্রীদের মাঝে অন্যতম তিনি।

পর্দায় যে চরিত্রে অভিনয় করেছেন সেটাই হিট। কখনো বাড়ির গিন্নি হওয়ার পাশাপাশি করেছেন গোয়েন্দা গিরি। তো কখনো আবার স্ত্রী থেকে মায়ের চরিত্র ফুটিয়ে তুলেছেন সেরা ভাবে। তবে পর্দার মত বাস্তবেও কি পারফেক্ট ইন্দ্রানী হালদার? নাকি আর পাঁচ জন সাধারণ মানুষের মত তারও রয়েছে বদভ্যাস? এই প্রশ্নের উত্তর নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী।

Sreemoyee Indrani Halder
শ্রীময়ী অভিনেত্রী ইন্দ্রানী হালদার

টিভির পর্দার একটি জনপ্রিয় টক শো ‘অপুর সংসার’। সস্মত চট্টোপাধ্যায় সঞ্চালিত এই শোয়ে হাজির হয়েছিলেন অভিনেত্রী। সেখানেই কোনোরকম সংকোচ ছাড়াই বলেন নিজের বদভ্যাসের কথা। হ্যাঁ ঠিকই দেখছেন অভিনেত্রী হলেও একাধিক খারাপ অভ্যাস রয়েছে তাঁর। ক্যামেরার সামনেই সেকথা স্বীকার করে নেন তিনি।

কি সেই বদভ্যাসগুলি? ইন্দ্রানী হালদার বলেন, বড্ড মোবাইল ঘাঁটেন তিনি। সুযোগ পেলেই ফোনে গেম খেতে বেশ ভালো লাগে তাঁর। এরপর দ্বিতীয় বদভ্যাস হিসাবে জানান, মাঝে মধ্যেই রেগে যাওয়ার কথা। আর তিন নম্বর বদভ্যাস বলতে খালি প্রেমে পরে যান তিনি। অর্থাৎ খালি আলাদা আলাদা লোকের প্রেমে পরে যান তিনি।

Indrani Halder
অপুর সংসার এ ইন্দ্রানী হালদার

অভিনেত্রীর মুখে এই বদভ্যাসের কথা শুনে প্রথমে অবাক হলেও হাসতে শুরু করেন শাশ্বত চট্টোপাধ্যায়। এমনকি উপস্থিত দর্শকরাও হেসে ফেলেন। তবে নিজের এই খারাপ গুণ সম্পকে যে ইন্ডাস্ট্রির বাকিরাও অবগত সেকথাও স্বীকার করে নেন অভিনেত্রী।

Related Articles

Back to top button