বিনোদনভাইরালভিডিও

ফিরছেন ছোট পর্দার গোয়েন্দা গিন্নি! সপ্তাহের এই দিনে সম্প্রচারিত হবে ইন্দ্রানী হালদারের গেম শো

সারা সপ্তাহ জুড়ে বাংলা টেলিভিশনের পর্দায় চলে একের পর এক বাংলা সিরিয়ালের দাপট। তবে একঘেয়ে সিরিয়ালের মধ্যেও মাঝে মধ্যেই দর্শকদের স্বাদ বদলের ক্ষেত্রে বিভিন্ন নন ফিকশন শো (Non Fiction Show) গুলির কিন্তু জুড়ি মেলা ভার।  দর্শকমহলে অত্যন্ত জনপ্রিয় এমনই বেশ কয়েকটি শো হল ‘দিদি নাম্বার ওয়ান’, ‘দাদাগিরি’, ‘জি বাংলার  রান্নাঘর’।

কিংবা পুরনো দিনের ‘রোজগেরে গিন্নি’ ‘সিঁধেল চোর’। আর এবার ছোট পর্দার গোয়েন্দা গিন্নি অর্থাৎ অভিনেত্রী  ইন্দ্রানী হালদারের (Indrani Haldar) হাত ধরে জি বাংলার পর্দায় আসছে এমনই একটি ভিন্ন স্বাদের মজার গেম শো ‘ঘরে ঘরে জি বাংলা’ (Ghore Ghore Zee Bangla)।  বহুদিন ধরেই দর্শকমহলে জল্পনা তৈরি হয়েছে ছোট পর্দায় কাম ব্যাক করতে চলেছেন ইন্দ্রানী হালদার। তবে না এবার কোন নতুন সিরিয়াল নয় অভিনেত্রী ছোট পর্দায় ফিরছেন ঠিকই তবে সঞ্চালনার কাজে।

একসময় বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে একের পর এক তিনি উপহার দিয়েছেন সুপারহিট সব সিনেমা।  যদিও এখন তাঁকে  বড় পর্দায় আর অভিনয় করতে দেখা যায় না। টেলিভিশনের পর্দার তার জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে অন্যতম হলো ‘গোয়েন্দা গিন্নি’, ‘সীমারেখা’, ‘শ্রীময়ী’, ইত্যাদি।  প্রসঙ্গত স্টার জলসার পর্দার শ্রীময়ী শেষ হওয়ার পর প্রথম নতুন এই গেম শো-এর হাত ধরে জি বাংলার পর্দায় কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী।

Indrani Haldar's new game show Ghore Ghore Zee Bangla's promo on air

ইন্দ্রানী হালদার সঞ্চালিত নতুন এই গেম শো ‘ঘরে ঘরে জি বাংলা’ প্রোমো  দেখে জানা গিয়েছে বাংলার বিভিন্ন প্রান্তের মানুষের ঘরে ঘরে পৌঁছে যাবে খোদ অভিনেত্রী ইন্দ্রানী হালদার। সেখানে গিয়েই তাদের সাথে নানান মজার মজার খেলা খেলবেন তিনি। সেই সাথে সকলের জন্য থাকবে আকর্ষণীয় সব উপহার।

এখনো পর্যন্ত এই শো কবে থেকে সম্প্রচারিত  হবে তা জানা না গেলেও একথা জানা গিয়েছে যে টিভির পর্দায় প্রত্যেক সোম  থেকে শনি দেখা যাবে ইন্দ্রানী হালদার সঞ্চালিত এই গেম শো। প্রকাশ্যে আসা প্রোমোতে দেখা স্বয়ং ইন্দ্রানী হালদার নিজে পৌঁছে গিয়েছেন কখনও ভবানীপুর,কখনও বারাসাত আবার কখনও জোড়াসাঁকো তে বিভিন্ন প্রতিযোগীদের ঘরে ঘরে।

Related Articles

Back to top button