ছবিবিনোদনভাইরালসিরিয়াল

পরিবারের সাথে মিলে মায়ের জন্মদিন পালন করলেন শ্রীময়ী অভিনেত্রী ইন্দ্রানী হালদার

বাংলা সিরিয়ালের (Bengali Serial) জগতে চেনা ও জনপ্রিয় একটি মুখ হলেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার (Indrani Haldar)। দীর্ঘদিন ধরেই টিভির পর্দায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন অভিনেত্রী। বর্তমানে ষ্টার জলসা চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল শ্রীময়ীতে মূল চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী। অভিনেত্রী বরাবরই নিজের অভিনয়ের দক্ষতা দিয়ে দর্শকদের মুগ্ধ করে এসেছেন। যে সিরিয়ালই করুন না কেন অভিনেত্রীর চরিত্র প্রসংশিত হয়েছে প্রতিবারই।

গোয়েন্দা গিন্নি, সীমারেখা ইত্যাদি সিরিয়ালেও অভিনয় করেছেন ইন্দ্রানি হালদার। আর প্রতিবারই অভিনেত্রীর অভিনয় নজর কেড়েছে দর্শকদের। বর্তমানে শ্রীময়ী সিরিয়ালটিও বাঙালি দর্শকদেরকাছে বেশ জনপ্রিয়। সিরিয়ালে মুল চরিত্রেই রয়েছেন অভিনেত্র। সিরিয়ালে স্বামী ও পরিবারকে নিয়েই শ্রীময়ীর জীবনের লড়াইকে দর্শকদেরকাছে তুলে ধরা হয়েছে

বর্তমানে ৫০ বছরে পা দিয়েছেন অভিনেত্রী। অবশ্য তাকে দেখে সেটা বোঝার উপায় নেই। সোশ্যাল মিডিয়াতেও কম বেশি সক্রিয় অভিনেত্রী। অভিনয়ের কারণে ব্যাপক জনপ্রিয়তা রোয়েসে ইন্দ্রানী হালদারের। মাঝে মধ্যে নানান ছবি ও ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার পর্দায়। পোস্ট গুলি বেশ ভাইরালও হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে।

শ্রীময়ী Shreemoyi actress Indrani Haldar Mother Birthday Celebration

সম্প্রতি চলে গেল অভিনেত্রীর মায়ের জন্মদিন। আর মায়ের জন্মদিন বাড়িতেই ছোট্ট অনুষ্ঠানের মাধ্যমে কেক কেটে পালন করেছেন অভিনেত্রী। করোনা মহামারীর কারণে লোকজনের সংখ্যা একেবারেই সীমিত। পরিবারের অল্পকিছু লোক ও বন্ধু বান্ধবীদের নিয়েই মাকে সারপ্রাইজ দিয়েছেন অভিনেত্রী। আর মায়ের জন্মদিনের অনুষ্ঠানের বিশেষ কিছু মুহূর্তের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

শ্রীময়ী Shreemoyi actress Indrani Haldar Mother Birthday Celebration

ছবিগুলি শেয়ার হবার পর ভাইরাল হয়েপড়েছে নেটপাড়ায়। ছবিতে দেখা যাচ্ছে মায়ের জন্য ডার্ক চকলেটের একটি সুন্দর কেক অর্ডার করেছিলেন অভিনেত্রী। এছাড়াও মায়ের কেক কাটার মুহূর্তের ছবিও রয়েছে। সাথে আছে গ্রূপ ফটোও। সব মিলিয়ে ছোট করে হলেও বেশ ভালোই অনুষ্ঠান পালন হয়েছে সেটা বোঝাই যাচ্ছে।

শ্রীময়ী Shreemoyi actress Indrani Haldar Mother Birthday Celebration

Related Articles

Back to top button