গসিপবিনোদনসিনেমা

ত্রিকোণ প্রেমের জেরেই হতে পারে বিচ্ছেদ! ইন্দ্রনীল-বরখার সুখের সংসারে ভাঙনের গুজব টলিপাড়ায়

একের পর এক বিবাহ বিচ্ছেদের (Divorce) খবরে জেরবার টলি থেকে বলি গোটা বিনোদন জগত। প্রথমে টলি অভিনেত্রী শ্রাবন্তী চক্রবর্তী, নুসরাত জাহান এবং পরবর্তীতে বি টাউনের সেলিব্রেটি দম্পতি আমির-কিরণ। দিনে দিনে বেড়েই চলেছে এই বিচ্ছেদ তালিকা। এবার সেই তালিকায় জুড়তে চলেছে আরও এক জনপ্রিয় জুটি ইন্দ্রনীল সেনগুপ্ত (Indranil Sengupta) এবং বরখা বিস্ত সেনগুপ্ত (Barkha Bist Sengupta)।

তবে এই জুটির দাম্পত্য জীবনে চীড় ধরার খবর নতুন নয়। এই গুঞ্জন কানে আসছে বিগত প্রায় পাঁচ মাস ধরে। বলিউড ,টলিউড উভয় ইন্ডাস্ট্রিতে সমান জনপ্রিয় এই জুটি। দীর্ঘ ১৩ বছরের দাম্পত্য জীবন তাঁদের। এক ফুটফুটে কন্যা সন্তানও রয়েছে তাঁদের।এতদিনের সম্পর্কে দাম্পত্য ভাঙার কথা তো দূরের কথা কোনো বিতর্ক পর্যন্ত দানা বাঁধতে পারেনি তাঁদের সম্পর্কে। কিন্ত সম্প্রতি তৈরি হওয়া জল্পনা থেকে জানা তাঁদের এহেন মজবুত সম্পর্কে টুক করে ঢুকে পড়েছে ত্রিকোণ প্রেমের জটিলতা।

আর বিয়ের এত বছর পর তাঁদের মাথার ছাদ আলাদা হওয়ার কারণ নাকি টলিউডের সুন্দরী নায়িকা ইশা সাহা৷ ইতিমধ্যেই ইশার সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন ইন্দ্রনীল ৷ আর তাতেই শুরু হয়েছে গুঞ্জন। শোনা যাচ্ছে, সিনেমার শ্যুটিং চলাকালীনই ইশার সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় ইন্দ্রনীলের । কিন্তু ইন্দ্রনীলের দীর্ঘদিনের বৈবাহিক সম্পর্কের সামনে সেসব ফিকে হয়ে যায়।সম্পর্কের কথা তীব্র ভাবে অস্বীকার করেন ইন্দ্রনীল এবং ইমাম।

কিন্তু সেই গুঞ্জনের ছাপ সম্প্রতি এসে পড়েছে এই হট কাপলের সোশ্যাল মিডিয়াতেও। দেখা গেছে সম্প্রতি ইন্দ্রনীল কে ইনস্টাগ্রামে আনফলো করেছেন বরখা। আর তাতেই ফের একবার মাথাচাড়া দিয়ে উঠেছে ইন্দ্রনীল বরখার দাম্পত্য কলহ। এছাড়াও তাঁদের দুজনেরই ইনস্টাগ্রাম ঘাঁটলে দেখা যাবে সেই মার্চ মাস থেকে একে অপরের সাথে কোনো ছবি পোস্ট করেননি বরখা -ইন্দ্রনীল। শুধুমাত্র মেয়ের সাথে আলাদা করে ছবি রয়েছে তাঁদের।

Indraneil Sengupta

শোনা যাচ্ছে, ইদানীং তাঁদের সম্পর্কের তিক্ততা এতটাই বেড়েছে, যে এখন ইন্দ্রনীল ফ্ল্যাট ছেড়ে ওই একই বহুতলে বাবা মায়ের সঙ্গে আলাদা থাকছেন৷ আর বরখা নাকি মেয়েকে নিয়ে একাই থাকছেন। তবে গেছে এখনই বিচ্ছেদ না চাইলেও কিছুদিনের জন্য একে অপরের থেকে আলাদা থাকতে চাইছেন এই দম্পতি।

Related Articles

Back to top button