খবরবিনোদনসিরিয়াল

ছোটপর্দায় ফিরছে ‘পান্ডব গোয়েন্দা’র বাচ্চু, সঙ্গে দোসর ইন্দ্রজিৎ বসু, আসছে নতুন সিরিয়াল ‘সাথী’

বাঙালিদের প্রতিদিনের বিনোদন বলতে সবার আগে মাথায় আসে সিরিয়ালের (Serial) কথা। সারাদিনের কাজ সেরে টেলিভিশনের সামনে হাজির হন বাড়ির মহিলারা সিরিয়াল দেখবেন বলে। পছন্দের অভিনেতা অভিনেত্রীদের  অভিনীত প্রিয় সিরিয়াল মিস করলে চলবে না যে! এবার বাঙালি দর্শকদের জন্য রইল ডবল সুখবর। একসাথে জুটি বেঁধে ফিরছে দুই তারকা। একজন ‘ধ্রুবতারা’ সিরিয়ালের ইন্দ্রজিৎ বসু (Indrajit Basu), অন্যজন পান্ডব ‘গোয়েন্দা সিরিয়াল ‘ এর বাচ্চু অভিনেত্রী অনুমিতা দত্ত (Anumita Dutta)।

কোথায় জুটি বাঁধছেন এই দুই তারকা? তাহলে বলি নতুন এক সিরিয়াল শুরু হতে চলেছে যেখানে  জুটি বাঁধছেন দুজন। নতুন এই সিরিয়ালের নাম ‘সাথী’, সান বাংলায় আসতে চলেছে এটি। ইতিমধ্যেই চ্যানেলের তরফ থেকে সিরিয়ালের প্রমো ভিডিও শেয়ার করা হয়েছে। যা বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। প্রোমো দেখে বোঝা  যাচ্ছে গল্পে অনুমিতার চরিত্রের নাম বৃষ্টি আর ইন্দ্রজিৎ বসুর চরিত্রের নাম ওম।

বৃষ্টি ও ওম দুজনেই একেবারে আলাদা ধরণের দুটো মানুষ, তাদের একে ওপরের সাথে মিলে যাওয়ার কাহিনী নিয়েই তৈরী এই সিরিয়াল। যার শুরুতেই দেখা যাচ্ছে ‘আনন্দ আশ্রম’ নামের এক অনাথ আশ্রম। কারণ বৃষ্টি একজন অনাথ মেয়ে, যাকে তাঁর বাবা রাস্তা থেকে কুড়িয়ে পেয়েছিল। এরপর এই অনাথ আশ্রমেই তাকে মানুষ করে বড় করে তুলেছে। অন্যদিকে ওম সান্যাল নামি উকিল।

দুজন একেবারে বিপরীত দুই প্রান্তের মানুষ, তবে দুজনের মিল হবে এটাই সিরিয়ালের কাহিনী। কিভাবে একেঅপরের কাছাকাছি এসে মিল হবে দুজনের! সেটা দেখার জন্য চোখ রাখতে হবে টিভির পর্দায়। কবে থেকে শুরু হতে চলেছে এই সিরিয়াল সেটা এই মুহূর্তে জানা যায়নি, তবে খুব শীঘ্রই আসতে চলেছে ধারাবাহিকটি। ইতিমধ্যেই শুটিংয়ের কাজও চলছে পুরোদমে। গতবছরের ২৭শে ডিসেম্বর থেকেই শুরু হয়ে গিয়েছে ‘সাথী’ সিরিয়ালের শুটিং।

প্রসঙ্গত, কিছুদিন আগেই ইন্দ্রজিৎ বসুর পর্দায় ফেরার খবর প্রকাশ্যে এসেছিল। এবার কন্ফার্ম হওয়া গেল যে ‘সাথী’ সিরিয়ালের হাত ধরেই পর্দায় ফিরতে চলেছেন অভিনেতা। অন্যদিকে এই সিরিয়ালের হাত ধরেই পর্দায় ফিরছেন পান্ডব গোয়েন্দা খ্যাত বাচ্চুও। সিরিয়ালে এই দুজনের পাশাপাশি দেখা যাবে অভিনেতা ডেব্যুৎ ঘোষকেও।

Related Articles

Back to top button