খবরবিনোদনভিডিওসিনেমা

জামাকাপড় জোটে না বলেই নগ্ন ফটোশুট করছে! রণবীরের ছবি দকেহে বস্ত্রদান করল গোটা ইন্দোরবাসীরা

সম্প্রতি নগ্ন ফটোশুটের জেরে ব্যাপক চর্চায় রয়েছেন রণবীর সিং (Ranveer Singh)। এমনিতে তাঁর দুর্দান্ত অভিনয় থেকে পার্সোনালিটি নিয়ে চর্চা কম নেই। তাছাড়া তাঁর ভক্তের সংখ্যাও অগণিত। কিন্তু হটাৎ করেই পছন্দের তারকার এমন নগ্নতা দেখে নেটিজেনদের একাংশ খুশি হয়ে প্রশংসা করলেও আরেকাংশ খচে লাল। এমনকি রণবীরের ফটোশুটের ছবি ভাইরাল হওয়ায় নানা প্রশ্নও উঠেছে।

টলিউডের নায়িকা মিমি চক্রবর্তী প্রশ্ন তুলেছেন, মেয়েরা করলেই তাঁর চরিত্র নিয়ে প্রশ্ন উঠে যায়। তাহলে ছেলেদের বেলায় প্রশংসা কেন? এখানেই শেষ নয়, নগ্ন ফটোশুটের জেরে মহিলাদের অনুভূতিতে আঘাতের অভিযোগ উঠেছে অভিনেতার বিরুদ্ধে। এই মর্মে এফআইআর পর্যন্ত দায়ের করা হয়েছে। সোমবারেই এক এনজিও সংস্থা মুম্বাই পুলিশের চেম্বুর থানায় অভিযোগ করেছে।

Mimi Chakraborty questions on Ranveer SIngh Naked Photoshoot

তবে এবার অভিনব কান্ড কারখানা দেখা গেল ইন্দোরবাসীদের তরফ থেকে। একটি বিশাল বক্সের গায়ে রণবীরের নগ্ন ফটোশুটের (Ranveer Singh Nude Photoshot) ছবি লাগানো হয়েছে। আর সেই বক্সের মধ্যে এসে জামাকাপড় দান করছেন ইন্দোরবাসী। তাদের মতে জামাকাপড় নেই বলেই এমন নগ্ন ফটোশুট করতে হয়েছে। তাই সকলে নিজের সামর্থ মত বস্ত্র দান করলেন রণবীরের জন্য।

প্রসঙ্গত, নিজের প্রোফাইলে নয় বরং একটি জনপ্রিয় ম্যাগাজিনের জন্যই এই নগ্ন ফটোশুট করেছেন রণবীর সিং। ছবি প্রকাশ্যে আসতেই নিমেষের মধ্যে আগুনের মত ছড়িয়ে পরে। আর ভাইরাল হতেই শুরু হয়ে মিশ্রি প্রতিক্রিয়া। কেউ ভালো বলে প্রশংসা তো কেউ নিন্দায় ফেটে পড়েন। তবে ফটোশুট নিয়ে নিজের মন্তব্যও জারি করেন অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by Koimoi.com (@koimoi)

রণবীরের মত, তাঁর মতে শারীরিকভাবে নগ্ন হয়ে ফটোশুট করাটা তেমন কোন ব্যাপার না। কিন্তু এমন অনেক চরিত্র রয়েছে যেখানে অভিনয়ের জন্য তাঁকে একপ্রকার মানসিকভাবে নগ্ন হতে হয়েছে। রণবীরের মত শারীরিক না মানসিক ভাবে নগ্ন হওয়াটাই আসল নগ্নতা। তাই তিনি জোর গলাতেই দাবি করেছেন, হাজারো মানুষের সামনে দাঁড়িয়ে নগ্ন হতে কোনো সমস্যা নেই তাঁর। কিন্তু এতে বাকিদের অস্বস্তির কারণ তৈরী হয়ে যাবে।

তবে আরও জানা গিয়েছে ছবিগুলি নাকি আরও আগেই প্রকাশ্যে আসার কথা ছিল। বিগত জুন মাসেই নেট প্যাধ্যমে আস্তে পারত ছবিগুলি। কিন্তু সেই সময় সিনেমার লঞ্চ থাকার কারণে একটু দেরি হয়ে গিয়েছে। তবে ফটোশুট নিয়ে মন্তব্য  করলেও এফআইআর দায়ের হওয়া নিয়ে এপর্যন্ত কোনো মন্তব্য করেননি রণবীর সিং।

Related Articles

Back to top button