গানবিনোদনভাইরালভিডিও

বিজেতার মুকুট না পেলেও দর্শকের কাছে সেরা! কুমার শানুর সাথে অরুণিতা গান

গতকাল ছিল ১৫ই অগাস্ট স্বাধীনতা দিবস (Independence Day)। আর ৭৫তম স্বাধীনতা দিবসেই আয়োজিত হয়েছিল ইন্ডিয়ান আইডলের গ্রান্ড ফিনালে (Indian Idol 12 Grand Finale)। গতকালের এই গ্রান্ড ফিনালে একটি ঐতিহাসিক অনুষ্ঠান ছিল। কারণ এর আগে কোনো রিয়্যালিটি শোতে ১২ ঘন্টা ধরে ফাইনাল আয়োজিত হয়নি। ১২ ঘন্টার ফাইনাল শেষে বিজেতা ঘোষিত হয় পবনদীপ (Pawandeep)। আর দ্বিতীয় স্থান পেয়েছে বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)।

এবারের ইন্ডিয়ান আইডলে সেরা ৬ প্রতিযোগীদের নিয়ে আয়োজিত হয়েছিল গ্রান্ড ফিনালে। তবে উত্তরাখণ্ডের পবনদীপ রাজন (Pawandeep Rajan) ও বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) দুজনের মধ্যেই কোনো একজন বিজেতা হবে এটা বোঝা গিয়েছিল আগেই। কারোর মোতে পবনদীপ সেরা তো বাংলার মানুষের মতে অরুণিতাই জিতবে ইন্ডিয়ান আইডল ১২ এর মুকুট। কিন্তু শেষমেশ উল্টোটাই হল, ইন্ডিয়ান আইডল ১২ এর বিজেতা হল পবনদীপ আর দ্বিতীয় স্থান পেল অরুণিতা।

এদিকে ইন্ডিয়ান আইডলের মঞ্চে ঘরের মেয়ে জিতে ফিরবে এমন আশাতেই বুক বেঁধেছিল গোটা বাংলা। কিন্তু রবিবার রাতেই তাদের আশায় সমস্ত জল ঢেলে বিজয়ী হলেন পবনদীপ। অরুণিতা মঞ্চে হাসি মুখেই পবনকে জড়িয়ে ধরে শুভেচ্ছা জানালেও, তার হার মানতে পারছেনা অনেকেই। সোশ্যাল মিডিয়ায় ইন্ডিয়ান আইডল এবং পবনদীপের প্রতি তাই ক্ষোভ উগড়ে দিয়েছেন অনেকেই।

তবে বিজেতা না হতে পারলেও অরুণিতার গান কিন্তু মানুষের মনে মনে গেঁথে গেছে। বিশেষ করে কুমার শানুর সাথে একই মঞ্চে দাঁড়িয়ে বাজিগর ও বাজিগর গান  যেন  হুবহু আসল গানের মত। বিচারক থেকে শুরু করে দর্শকেরা এমনকি কুমার শানু নিজেও গান শুনে মুগ্ধ হয়ে গিয়েছিলেলন।

 

View this post on Instagram

 

A post shared by Arunita Kanjilal (@arunitakanjilal)

সম্প্রতি সেই গানের ভিডিও ক্লিপটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হলে বেশ ভাইরাল হয়ে পড়েছে। আর হবে নাই বা কেন! সত্যিই অসাধারণ সুর রয়েছে অরুণীতার গলায়। তবে ইন্ডিয়ান আইডল শেষ মানেই কিন্তু অরুণীতার যাত্রা পথের শেষ নয়। আগামীকাল অর্থাৎ ১৮ই অগাস্ট নিজের নতুন গান নিয়ে হাজির হবে অরুণিতা সাথে থাকবে পবনদীপ। নিজেই সোশ্যাল মিডিয়াতে সেই বার্তা দিয়েছে অরুণিতা।

Related Articles

Back to top button