গানবিনোদন

সিধাসাধা গ্রামের মেয়ে থেকে মুম্বাইয়ের গায়িকা! ইন্ডিয়ান আইডলের অরুণিতাকে এখন চেনাই দায়

ভারতীয় টেলিভিশনের অন্যতম  জনপ্রিয় মিউজিক রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল (Indian Idol)। এই শোয়ের ১২ তম সিজনের শুরু থেকেই চর্চায় ছিলেন বাংলার মেয়ে অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। এই রিয়ালিটি শোয়ের ফাইনাল রাউন্ড অবধি পৌঁছেও  বিজয়ীর ট্রফি ওঠেনি আরুণিতার হাতে।  তাই অরুণিতা চ্যাম্পিয়ন হতে পারেননি ঠিকই কিন্তু তার মিষ্টি গানের গলা এই অল্প কদিনের মধ্যেই তাকে পৌঁছে দিয়রছে দেশবাসীর ঘরে ঘরে।

তাই ইন্ডিয়ান আইডলের বিপুল জনপ্রিয়তার পর বনগাঁর এই মেয়ের এখন দেশজোড়া খ্যাতি। মায়ানগরী মুম্বাইয়ের মাসিক ইন্ডাস্ট্রিতে অত্যন্ত পরিচিত নাম অরুণিতা। দেশের নানা প্রান্তে তো বটেই মাঝে মধ্যেই ভারতের বাইরে বিদেশের মাটিতেও মিউজিক কনসার্টে গান গাইতে হাজির হয়ে যান বাংলার মেয়ে অরুণিতা। তাই অল্পদিনের ক্যারিয়ারে এখন থেকেই ভীষণ ব্যাস্ত গায়িকা তিনি।

এছাড়া এখন বাংলার এই মিষ্টি গায়িকাকে সোনি টিভর মিউজিক রিয়ালিটি শো ‘সুপারস্টার সিঙ্গার ২’ (Superstar Singer 2) -তে বিচারক তথা ক্যাপ্টেনের (Captain) আসনে দেখা যাচ্ছে। আসলে এটি বাচ্চাদের গানের প্রতিভাকে মঞ্চস্থ করে তোলার একটি প্রতিযোগিতা। এখানে উপস্থিত পাঁচ সেলিব্রেটি ক্যাপ্টেনের মধ্যে অন্যতম হলেন অরুণিতা।

সম্পূর্ণভাবে নিজের গানের প্রতিভার ওপর ভর করেই আজ  এই জায়গায় এসে পৌঁছেছেন অরুণিতা। তবে আজকের মায়া নগরী মুম্বাইয়ের বাসিন্দা তথা জনপ্রিয় সংগীতশিল্পী অরুণিতার সাথে আগের বনগাঁর মফস্বলের মেয়ে পার্থক্য গতেছে বিরাট।  তা সে সাজপোশাক হোক কিংবা যাদব কায়দা সবকিছুতেই এসেছে আমূল পরিবর্তন। তাই এখন আগের ছবির সাথে অরুণিতার এখনকার ছবিতে ব্যাপক পার্থক্য চোখে পড়েই যায়।

তাই এখন হঠাৎ করে অরুণিতার পুরোনো ছবি দেখলে অবাক হবেন যে কেউ। তবে বাহ্যিকভাবে নিজের ভোল পাল্টে (Look change) ফেললেও এখনও ভিতর থেকে কিন্তু নিজের মাটির সাথেই  জুড়ে আছেন বনগাঁর মেয়ে অরুণিতা। এখন মঞ্চে পারফর্ম করার সময় বেশিরভাগ সময়ই আধুনিক কায়দায় শাড়ি পরে থাকেন গায়িকা। পাশাপাশি পশ্চিমী পোশাকেও  কিন্তু দারুন মানানসই এই গায়িকা।  এছাড়া ঘুরতে গিয়ে সবসময় ক্যাজুয়াল পোশাকেই বেশি স্বাচ্ছন্দ বোধ করেনা অরুণিতা।

Related Articles

Back to top button