গসিপগানবিনোদন

ইন্ডিয়ান আইডল জিতে নতুন গাড়িতেই কেদারনাথ যাওয়ার প্ল্যান পবনদীপের, সঙ্গী হবে অরুণিতা

সম্প্রতি শেষ হয়েছে ইন্ডিয়ান আইডলের সিজেন ১২ (Indian Idol 12)। স্বাধীনতা দিবসের দিন ঐতিহাসিক ১২ ঘন্টার লাইভ গ্রান্ড ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। এই গ্রেটেস্ট গ্র‍্যান্ড ফিনালের অনুষ্ঠানে ছিল এক দুর্দান্ত চমক। কারণ এর আগে কোনো রিয়্যালিটি শোতে ১২ ঘন্টা ধরে ফাইনাল আয়োজিত হয়নি। তাও আবার লাইভ চলেছে সংগীতের মঞ্চের এই মহা যুদ্ধ। সকাল থেকেই চাপা উত্তেজনা কাজ করছিল দর্শকদের মধ্যে, কার মাথায় উঠবে বিজেতার মুকুট!

মোট ৬ জনকে নিয়ে শুরু এবারের ইন্ডিয়ান আইডলের গ্রান্ড ফাইনালের আয়োজন করা হয়েছিল। আর দীর্ঘ যুদ্ধ শেষে বিজেতা হয়েছেন উত্তরাখণ্ডের ছেলে পবনদীপ রাজন (Pawandeep Rajan)। আর দ্বিতীয় হয়েছে পশ্চিমবঙ্গের বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। প্রায় আট মাসেরও বেশি সময় ধরে সংগীতের মহাযুদ্ধে জিতে গেল পবনদীপ। তার এই সাফল্যে খুশি বিচারক থেকে শুরু করে বাকি প্রতিযোগীরাও।

Pawandeep Rajan Wins Indian idol 12 arunita comes second

বিজয়ী পবনদীপের হাতে পুরস্কার হিসেবে তারা তুলে দেন ‘ইন্ডিয়ান আইডল ১২’ এর একটি দুর্দান্ত ট্রফি, একটি গাড়ি, এবং ২৫ লাখ টাকার চেক। জয়ী হওয়ার পর বেজায় খুশি পবনদীপ। এই শোতে তার যাত্রা শুরুর প্রসঙ্গে বলতে গিয়ে পবনদীপ জানান, “ইন্ডিয়ান আইডল এমন একটি প্ল্যাটফর্ম যা শিল্পীদের অনেক সম্মান দেয়। শো চলাকালীন, আমরা অসংখ্য গান গাইতে পেরেছি, এবং আমাদের গাইড করার জন্য সেরা বিচারক এবং অতিথি ছিলেন। জেতার ইচ্ছা থেকে নয় বরং আমার শেখার চেষ্টা থেকেই মঞ্চে আসা। আমি কৃতজ্ঞ যে এই শোতে এত মাস কাটানোর অভিজ্ঞতা প্রাপ্ত হয়ে আমরা এখন প্লেব্যাকের জন্য প্রস্তুত। ”

তবে বিজয়ী হয়ে নতুন গাড়ি পাবার পর ঘুরতে যাবার প্ল্যান তৈরী করে ফেলেছে পবনদীপ। ইচ্ছা আছে ইন্ডিয়ান আইডল জিতে পাওয়া মারুতি সুইফট ডিজায়ার গাড়িতেই কেদারনাথ যাত্রার। আর পবনদীপ এই যাত্রায় সঙ্গী হিসাবে নিতে চান বাকি পাঁচ ফাইনালিস্ট প্রতিযোগীদের। যার মধ্যে রয়েছে অরুণিতাও যার সাথে বহুবার প্রেমের গুঞ্জন উঠেছে পবনদীপের।

ইন্ডিয়ান আইডল Indian Idol 12 Pawandeep Arunita Love Story

তবে এসবের আগে নিজের বাড়ি ফিরে পরিবারের লোকেদের সাথে কিছুটা সময় কাতরাতে চায় সে। কারণ দীর্ঘ আট মাসেরও বেশি সময় বাড়ির থেকে আলাদা থাকতে হয়েছে তাকে। তারপর কেদারনাথ যাত্রার উদ্দেশ্যে বেরিয়ে পড়বেন সকলে মিলে। আর যাত্রা শেষে মুম্বাইতেই সপরিবারে থাকার প্ল্যানও রয়েছে পবনদীপের।

Related Articles

Back to top button