খবরগসিপগানবিনোদনভাইরালভিডিও

দেবের ছবিতে গান গেয়ে শুরু হয়েছিল কেরিয়ার! আজকের ইন্ডিয়ান আইডল বিজেতা পবনদীপ রাজন

ইন্ডিয়ান আইডল ১২ (Indian Idol 12) এর গ্রান্ড ফাইনালে বিজেতা হয়ে পবনদীপ রাজন (Pawandeep Rajan) নামটা এখন সকলের কাছেই বেশ পরিচিত। গত ১৫ই অগাস্ট ১২ ঘন্টার লাইভ গ্রান্ড ফাইনালের শেষে বিজেতা ঘোষিত হয়েছে পবনদীপ। এদিনের ফাইনালটি ঐতিহাসিক একটি অনুষ্ঠান ছিল কারণ এর আগে কোনোদিন লাইভ ১২ ঘন্টার রিয়্যালিটি শো এর ফাইনাল অনুষ্ঠিত হয়নি। এদিন ইন্ডিং আইডলের মঞ্চে সেরা ৬জন ফাইনালিস্টদের থেকে বিজেতার ট্রফি নিজের করে নিয়েছে পবনদীপ।

ইন্ডিয়ান আইডল জিতে ট্রফি ছাড়াও ২৫ লক্ষ টাকা নগদ পেয়েছে পবনদীপ। শুধু তাই নয় সাথে পেয়েছে একটি চারচাকা সুইফ গাড়ি ও সাথে প্লে ব্যাকের অফার। অবশ্য এই প্রথমবার প্লে ব্যাকের সুযোগ পায়নি পবনদীপ। এর আগে ইন্ডিয়ান আইডলের মঞ্চে বিচারক হিমেশ রেশমিয়া পবনদীপ ও অরুণিতার গানে মুগ্ধ হয়ে তাদের দিয়ে একটি মিউজিক অ্যালবাম রিলিজ করেছেন ইতিমধ্যেই।

ইন্ডিয়ান আইডল বিজেতা পবনদীপ Indian Idol winner Pawandeep Rajan

তাছাড়া অনেকেই হয়তো জানেন না যে টলিউডের এক জনপ্রিয় গানে প্লে ব্যাক করেছেন পবনদীপ। বাংলার সুপারস্টার দেবের একটি  জনপ্রিয় সিনেমার গান ‘ওই ডাকছে আকাশ (Oi Dakcha Akash)’ পবনদীপের গাওয়া। ২০১৯ সালের কিডন্যাপ ছবিতে দেব ও রুক্মিণী মৈত্রকে দেখা গিয়েছিল। সেখানেই জিৎ গাঙ্গুলির শুরে গানটি গেয়েছিলেন পবনদীপ।


উত্তরাখণ্ডের ছেলে পবনদীপ বিজেতা হয়ে বেশ খুশি হয়েছেন। দীর্ঘ আট মাসেরও বেশিদিন ধরে চলেছে এই সংগীতের মহাযুদ্ধ। অনেক কিছু শেখার পেয়েছেন পবনদীপ এই মঞ্চ থেকে। এছাড়াও কিছু ভালো বন্ধু বান্ধবী পেয়েছেন ইন্ডিয়ান আইডলে। বাংলার মেয়ে অরুণিতার সাথে পবনদীপের প্রেম নিয়েও গুঞ্জন রটেছিল যদিও তেমন কিছুই নেই আসলে তারা দুজনে ভালো বন্ধু এমনটাই জানিয়েছেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Pawandeep Rajan (@pawandeeprajan)

প্রসঙ্গত, আজ অর্থাৎ ১৮ই অগাস্ট ইন্ডিয়ান আইডল জেতার পর একটি বিশেষ দিন পবনদীপের জন্য। একটি বড়সড় প্রজেক্ট করে ফেলেছেন পবনদীপ যেটার একটি টিজার রিলিজ হবে আজ। নিজের সোশ্যাল মিডিয়াতে সেই কথা জানিয়েছিলেন পবনদীপ। অবশ্য শুধু পবনদীপ নয় সাথে অরুণিতাও থাকবে এই প্রজেক্টটিতে।

Related Articles

Back to top button