গসিপবিনোদন

ইন্ডিয়ান আইডলে ১২- এর মঞ্চে জয়ী পবনদীপ! কী কী পুরস্কার ঝুলিতে ভরলেন গায়ক?

গতকাল ছিল ১৫ই অগাস্ট অর্থাৎ ভারতের ৭৫ তম স্বাধীনতা দিবস (Independence Day)। আর এই বিশেষ দিনেই আয়োজিত হয়েছিল ইন্ডিয়ান আইডলের গ্রান্ড ফিনালে (Indian Idol 12 Grand Finale)। গতকালের এই গ্রেটেস্ট গ্র‍্যান্ড ফিনালের অনুষ্ঠানে ছিল এক দুর্দান্ত চমক। কারণ এর আগে কোনো রিয়্যালিটি শোতে ১২ ঘন্টা ধরে ফাইনাল আয়োজিত হয়নি। তাও আবার লাইভ চলেছে সংগীতের মঞ্চের এই মহা যুদ্ধ। সকাল থেকেই চাপা উত্তেজনা কাজ করছিল দর্শকদের মধ্যে, কার মাথায় উঠবে বিজেতার মুকুট!

এবারের ইন্ডিয়ান আইডলে সেরা ৬ প্রতিযোগীদের নিয়ে আয়োজিত হয়েছিল গ্রান্ড ফিনালে। তবে উত্তরাখণ্ডের পবনদীপ রাজন (Pawandeep Rajan) ও বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) দুজনের মধ্যেই কোনো একজন বিজেতা হবে এটা বোঝা গিয়েছিল আগেই। কারোর মোতে পবনদীপ সেরা তো বাংলার মানুষের মতে অরুণিতাই জিতবে ইন্ডিয়ান আইডল ১২ এর মুকুট। কিন্তু শেষমেশ উল্টোটাই হল, ইন্ডিয়ান আইডল ১২ এর বিজেতা হল পবনদীপ রাজন। দ্বিতীয় স্থান পেল বাংলার তথা বনগাঁর মেয়ে অরুণিতা।

প্রায় ৯ মাসের অপেক্ষা শেষে পবনদীপকে বিজয়ী হিসেবে পেয়ে উচ্ছ্বসিত দর্শকরা৷ এদিন বিচারকের আসনে ছিলেন হিমেশ রেশমিয়া, অনু মালিক, সোনু কক্কর। বিজয়ী পবনদীপের হাতে পুরস্কার হিসেবে তারা তুলে দেন ‘ইন্ডিয়ান আইডল ১২’ এর একটি দুর্দান্ত ট্রফি, একটি গাড়ি, এবং ২৫ লাখ টাকার চেক।

জয়ী হওয়ার পর বেজায় খুশি পবনদীপ। এই শোতে তার যাত্রা শুরুর প্রসঙ্গে বলতে গিয়ে পবনদীপ জানান, “ইন্ডিয়ান আইডল এমন একটি প্ল্যাটফর্ম যা শিল্পীদের অনেক সম্মান দেয়। শো চলাকালীন, আমরা অসংখ্য গান গাইতে পেরেছি, এবং আমাদের গাইড করার জন্য সেরা বিচারক এবং অতিথি ছিলেন। আমার এই মঞ্চে আসার কারণ ছিল জেতার ইচ্ছা থেকে নয় বরং আমার শেখার চেষ্টা থেকে। এবং আমি কৃতজ্ঞ যে এই শোতে এত মাস কাটানোর অভিজ্ঞতা প্রাপ্ত হয়ে আমরা এখন প্লেব্যাকের জন্য প্রস্তুত। ”

১২ ঘণ্টার ফাইনালে শেরশাহ অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা , কিয়ারা আডবাণী, ডব্লিউডব্লিউই চ্যাম্পিয়ন খালি, বড়ে আচ্ছে লাগতে হ্যায়নের প্রধান জুটি নকুল মেহতা এবং দিশা পরমারের মতো অতিথিরাও উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button