খবরগানবিনোদন

আজই হবে প্রতীক্ষার অবসান! ইন্ডিয়ান আইডলে সেরা ছয়দের নিয়ে ১২ ঘন্টার ঐতিহাসিক গ্রান্ড ফিনালে

সঙ্গীতের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল (Indian Idol)’। প্রতিবছর প্রতিযোগীদের স্বপ্ন পূরণের পাশাপাশি ইন্ডাস্ট্রিও বেশ কিছু দুর্দান্ত শিল্পী উপহার হিসাবে পায়। এবছরও তার ব্যতিক্রম হবে না, দুর্দান্ত সমস্ত প্রতিভাধারীরা লড়াই করছে সেরার সেরা হবার জন্য। এবছর ইন্ডিয়ান আইডলের ১২ তম সিজেন চলছে। আর শুরু থেকেই নানা কারণে বহুবার শিরোনামে উঠে এসেছে ইন্ডিয়ান আইডল।

কখনো ইন্ডিয়ান আইডলের দুই প্রতিযোগী পবনদীপ ও অরুণিতার মাঝের সম্পর্ক চর্চার বিষয় হয়েছে। তো কখনো আবার ফাইনালের আগেই বিচারক অনু মালিকের বিজয়ী ঘোষণার মন্তব্য ব্যাপকভাবে সমালোচিত হয়েছে। এমনকি কিশোর কুমারকে উদ্দেশ্য করে একটি বিশেষ পর্বে অতিথিকে প্রতিযোগীদের প্রশংসার জন্য বাধ্য করা হয়েছিল এই অভিযোগও উঠেছিল। তবে সে সব এখন পুরোনো হয়ে গিয়েছে।

ইন্ডিয়ান আইডল Indian Idol Fake Love Story

আজ ইন্ডিয়ান আইডল ১২ এর যাত্রা তার অন্তিম ও ফাইনাল স্টপেজে এসে দাঁড়িয়েছে। আজ ১৫অগাস্ট স্বাধীনতা দিবসের দিন ইন্ডিয়ান আইডলের গ্রান্ড ফিনালের আয়োজন করা হয়েছে। আর বিশেষ দিনে আয়োজিত হওয়া এই ইন্ডিয়ান আইডল থাকছে নানা চমক। শুধু তাই নয় এই গ্রান্ড ফিনালেটি হতে চলেছে একটি ঐতিহাসিক গ্রান্ড ফিনালে। কারণ টেলিভিশন রিয়্যালিটি শো এর ইতিহাসে এই প্রথমবার ১২ঘন্টা ধরে চলবে কোনো রিয়্যালিটি শো এর ফাইনাল।

হ্যাঁ ঠিকই দেখেছেন, দুপুর ১২ টা থেকে রাত ১২টা পর্যন্ত সম্প্রচারিত হবে এই রিয়্যালিটি শো। গ্রান্ড ফিনালের মঞ্চে উপস্থিত থাকবেন গায়ক উদিত নারায়ণ, আলাকা ইয়াগ্নি, এছাড়াও বিশেষ অতিথি হিসাবে থাকছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণী। সম্প্রতি বীর জওয়ানের কাহিনী অবলম্বনে তৈরী সিদ্ধার্থ অভিনীত ছবি ‘শেরশাহ’ মুক্তি পেয়েছে। এতো গেল অতিথিদের কথা, এবার দেখে নেওয়া যাক প্রতিযোগীদের।

Indian Idol 12 Finalists

ইন্ডিয়ান আইডলে ফাইনালের মঞ্চে এসে পৌঁছেছে মোট ছয় জন প্রতিযোগী। তাঁরা হলেন, পবনদীপ রাজন, অরুণিতা কাঞ্জিলাল, নিহাল তাউরো, মুহম্মদ দানিশ,সম্মুখপ্রিয়া ও সায়লি কুম্বলে। এই ছয় প্রতিযোগী মিলেই সেরার সেরা হবার জন্য লড়াই করবে ইন্ডিয়ান আইডলের ফাইনালের মঞ্চে।

Related Articles

Back to top button