বাবা হতে চলেছেন যুবরাজ সিং! হেজেলের বেবি বাম্পের ছবি ঘিরে জল্পনা নেটপাড়ায়


ভারতীয়  ক্রিকেট টিমে কি আসতে চলেছে সুখবর! বাবা হতে চলেছেন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং (Yuvraj Singh)? নতুন বছরের শুরু থেকেই খুশির খবর আসছে টিম ইন্ডিয়ার। ঐত্যিহাসিক টেস্ট জেতা থেকে শুরু করে অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) বাবা হয়েছেন। বিরাট অনুষ্কার কোল আলো করে এসেছে ছোট্ট ভামিকা। দুই থেকে তিন হতে চলেছেন যুবরাজ সিং ও হেজেল (Hezel) এই নিয়ে চলছে তুমুল জল্পনা!

Yubraj Singh Hezel

যুবরাজকে অলরাউন্ডার বা হাতি প্লেয়ার হিসাবেই চেনেন সকলে। তবে যুবরাজের আরেকটি বিশেষত্ব রয়েছে। ক্যান্সারের মত মারণ রোগকে জয় করেছেন যুবরাজ। যখন তিনি ক্যান্সার জয় করে ফেরেন তখন যুবরাজকে নিয়ে ব্যাপক শিরোনাম হয়েছিল। তবে নিজেকে আবার সেই আগের যোগ্যতায় ফিরিয়ে এনে প্রমাণ করে দিয়েছেন যুবরাজ। ক্যান্সার জয় করার পরেও যুবরাজ দুর্ধর্ষ ব্যাটিং পারফরমেন্স দেখিয়েছেন।এরপর স্ত্রীকে নিয়ে জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করেন যুবরাজ। এবার জীবনের আরেক সুন্দর অধ্যায়ের দিকে এগিয়ে যাচ্ছেন তিনি।

যুবরাজ সিং ও হেজেল কিচ ২০১৬ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। দুজনে একেঅপরকে ভালোবেসেই বিয়ে করেছিলেন। বিয়ের পর তাদের কেমিস্ট্রি বেশ ভালোইজমেছে। যুবরাজ ক্যান্সার আক্রান্ত হবার সময় হেজেল তাঁর পাশে ছিল। বর্তমানে দুজনেই সুখে শান্তিতে সংসার করছেন। যুবরাজ সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়, ১০.৫ মিলিয়নেরও বেশি অনুগামী রয়েছে যুবরাজের। এই বিশাল সংখ্যক অনুগামীদের উদ্দেশ্যে মাঝে মধ্যেই ছবি ও ভিডিও শেয়ার করেন ইউভি।

Yubraj Singh Hezel

গত সপ্তাহে ছিল হেজেলের জন্মদিন। স্ত্রীর জন্মদিনে পার্টির আয়োজন করে ছিলেন যুবরাজ। পার্টিতে জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। বাকি সকলের সাথে গান গেয়ে হেজেলকে জন্মদিনের শুভেচ্ছা জানান যুবরাজ সিং। এদিন ফ্লোরাল ডিজাইনার ড্রেসে দেখা গিয়েছিল হেজেলকে। জন্মদিনের ছবি ও ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন যুবরাজ। যা শেয়ার হবার পরই ব্যাপক ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Yuvraj Singh (@yuvisofficial)

ভাইরাল ছবি দেখেই অনেকে মন্তব্য করেন যে হেজেলের বেবি বাম্প স্পষ্ট হচ্ছে অর্থাৎ বাবা হতে চলেছেন যুবরাজ সিং। ছবি ঘিরে জল্পনার সৃষ্টি হলেও হেজেলের প্রেগনেন্সির খবর এপর্যন্ত নিশ্চিত হয়। কারণ যুবরাজ বা হেজেল কেউই এই প্রেগনেন্সির ব্যাপার নিয়ে কোনো মন্তব্য করেননি। তবে যেমনটা জানা যায় দুবছর আগে হেজেলের একটি অপারেশন হয়েছিল। হয়তো সেই কারণেই মোটা হয়ে গিয়েছেন হেজেল যেটা নেতৃজরা প্রেগনেন্সি বলে ধরে নিচ্ছে। এখন এই খবর সত্যি কি না তা সময় এলেই জানা যাবে।

Yubraj Singh Hezel


Like it? Share with your friends!

630
630 points