এবার শেষ হতে চলেছে চীন! স্মার্ট স্পিকারের দামে পাবেন স্মার্ট টিভি,দিচ্ছে Shinco নামক ভারতীয় সংস্থা


একে করোনা মহামারীর জন্য পৃথিবীর সমস্ত দেশ দোষী করেছে চীনকে। তারওপর ভারতের সীমান্তবর্তী অঞ্চলে  বিবাদের জেরে চীনের বিরুদ্ধে ক্ষুদ্ধ প্রতিটি ভারতবাসী। চীনা পনি বয়কট নিয়ে শোরগোল পরে গেছে দেশে, একের পর এক চীন সংস্থার বরাত বাদ পড়ছে দেশ থেকে, ব্যান হয়েছে বহু চীন আপ্লিকেশন। এবার সেই চীন পণ্যের প্রতিদ্বন্ধি হিসাবে উঠে এল এক ভারতীয় সংস্থা।

সারা পৃথিবীতে স্বল্পদামে ইলেক্ট্রনিক্স  দ্রব্যের জন্য চীন বিখ্যাত। কিন্তু আপনাকেই বললে হয়তো বিশ্বাস করবেন না এবার এই চীন পণ্যের থেকেও সস্তায় মিলবে ভারতীয় পণ্য।মাত্র ৩২৩২ তাকে পাবেন ৩২ ইঞ্চি স্মার্ট টিভি। হ্যাঁ ঠিকই দেখেছেন ৩২৩২ তাকে ৩২ ইঞ্চি স্মার্ট টেলিভিশন। তাও আবার এক ভারতীয় সংস্থার তৈরী। হয়তো প্রধানমন্ত্রীর আত্মনির্ভর ভারতের মন্ত্রে দীক্ষিত হয়ে এগিয়ে চলেছে এই সংস্থা।

Shinco নামক এই সংস্থা আমাজন এর গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এই আকর্ষণীয় অফার দিয়ে চলেছে। Shinco নামক এই ব্রান্ডটি আসলে ভিডিওটেক্স ইন্টারন্যাশন প্রাইভেট লিমিটেড (Videotex International Pvt. Ltd) কোম্পানির যা উত্তরপ্রদেশের নয়ডা অঞ্চলের একটি ভারতীয়  সংস্থা।

 

 

পুজোর আগে প্রায় সমস্ত কোম্পানিই নিজেদের অফার লঞ্চ করে সাথে আমাজন এ গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল চলে। আর এবার বাকি সংস্থার মোট এই সংস্থাও নিজেদের স্মার্ট টিভির ওপর সেল দিতে চলেছে, পার্থক্য এই যে এতটাই কম দামে দিচ্ছে স্মার্ট টিভি যে হয়তো আপনার বিশ্বাসই হতে চাইবে না।

আজকাল একটি ভালো স্মার্ট স্পিকারের দাম ৩০০০ এর ওপরে, সেখানে Shinco এর  SO328AS মডেলের ৩২ ইঞ্চি টিভি কিনতে পারবেন মাত্র ৩২৩২ টাকায়। অর্থাৎ স্মার্ট স্পিকারের দামে স্মার্ট টিভি।

এই স্মার্ট টিভিতে আপনি পেয়ে যাবেন আন্ড্রয়েড টিভির এক্সপেরিয়েন্স, থাকছে ৩টি HDMI পোর্ট, ২০ ওয়াটের স্পিকার সাথে থাকছে ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। আগামী ১৮ই অক্টোবরের আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে আপনি চাইলেই কিনতে পারেন এই টিভি। চাইলে EMI এর মাধ্যমেও নিতে পারেন এই টিভি।

 


Like it? Share with your friends!

685
685 points