ভাইরালভিডিও

খালি গলায় দুর্দান্ত গান ভারতীয় জওয়ানের, নেটপাড়ায় বিদ্যুতের গতিতে ভাইরাল ভিডিও

আজকাল সবাই হিরো হতে চায়। কেউ ফিল্মের হিরো তো কেউ নিজের প্রেমিকার চোখে হিরো হতে চায়। কিন্তু বাস্তবের  হিরো তো তারাই যারা দেশকে রক্ষা করে। হাজারো বাধা বিপত্তি সত্ত্বেও প্রতিকূলতাকে জয় করে দেশের রক্ষায় নিজেকে সপে দিয়েছে এই হিরোরা। হ্যাঁ, ঠিকই ধরেছেন আমাদের দেশের বীর জওয়ানদের (Army) কথা বলছি। আমাদের দেশের সৈনিকরা  অর্থাৎ ইন্ডিয়ান আর্মির (Indian Army) জওয়ানরা কি শীত কি গ্রীষ্ম কি বর্ষা সর্বদাই বহিরাগতদের থেকে দেশকে রক্ষা করছেন।

নিজেদের প্রাণের পরোয়া না করে শত্রূদের বিরুদ্ধে লড়াই করে নিঃস্বার্থভাবে দেশের রক্ষা করেচলেছেন দিনারপর দিন। এই সমস্ত জওয়ানদের যত ধন্যবাদ দেওয়া যায় ততই কম।সারাদিন অক্লান্ত পরিশ্রম করেন এই জওয়ানরা। এবার এরকম এক ভারতীয় সেনা জওয়ানেরই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

ভাইরাল হওয়া ভিডিওতে কাজের ফাঁকে একটি গান গেয়ে সময় কাটাচ্ছেন ওই জওয়ান। খালি গলা হলে কি হবে, খালি গলাতেই দুর্দান্ত গান গেয়েছেন ওই জওয়ান। ভিডিওতে তাকে ‘মেরা ভোলা হে ভান্ডারী’ গানটি গাইতে শোনা যাচ্ছে। এই গানটি হল মহাদেবের পুজোর একটি গান যা ব্যাপক ভাবে জনপ্রিয়। জনপ্রিয় এই গানটি গেয়ে মন ভালো করার মত একটি ভিডিও করেছেন ওই জওয়ান। তার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া মাধ্যম ফেসবুকে শেয়ার করা হলে তা নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পড়ে। দর্শকেরা ভিডিওটি দেখে জওয়ানের তাকে কুর্নিশ জানিয়েছেন অনেক নেটিজেনরা।

Related Articles

Back to top button