বিনোদনসিনেমা

ফুটবলের গল্প এবার বড়পর্দায়! দীপেন্দু বিশ্বাসের চরিত্রে ‘দীপু’ হয়েই ফিরছেন রোহন ভট্টাচার্য

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত্য পছন্দের একটি বিষয়। আর বাংলা সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে দারুন জনপ্রিয় এমনই একজন টেলি অভিনেতা (Tv Actor) হলেন রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharjee)। ইদানিং স্টার জলসার জনপ্রিয় নাচের রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে ‘ভাসান বাপি’ রূপেই চেনেন দর্শক।

তবে ছোটপর্দার দর্শকদের কাছে তিনি জি বাংলার ‘অপরাজিতা অপু’ (Aparajita Apu) সিরিয়ালের দীপু হিসাবেই বেশি পরিচিত। টিভির পর্দায় এই ধারাবাহিক শেষ হয়েছে অনেকদিন। কিন্তু পর্দার দীপু অসিস্ট্যান্টকে আজও ভোলেননি দর্শক। তবে ইউ সিরিয়াল শেষ হওয়ার পর এখনও পর্যন্ত  নতুন কোনো সিরিয়ালে দেখা যায়নি অভিনেতাকে।

তাই অভিনেতার ভক্তদের অনেকেরই প্রশ্ন তিনি আবার কবে ছোট পর্দায় ফিরবেন তিনি। কিছুদিন আগেই অভিনেতা জানিয়েছিলেন পছন্দের চরিত্র না পাওয়া পর্যন্ত তিনি ছোট পর্দায় ফিরছেন না। তবে ইতিমধ্যেই বাংলা বিনোদন জগতের বিভিন্ন মাধ্যমে কাজ করে ফেলেছেন রোহন। খুব তাড়াতাড়ি ওয়েব সিরিজে ডেবিউ করার কথা জানিয়েছিলেন তিনি।

এবার অভিনেতার মুকুটে জুড়তে চলেছে আরও এক নতুন পালক। খুব শিগরিই বড়পর্দায় আসতে চলেছে বাংলার ফুটবলার দীপেন্দু বিশ্বাসের জীবনীচিত্র (Biopic) ‘দীপু’ (Dipu)। সিনেমায় দীপেন্দু বিশ্বাসের (Dipendu Biswas) চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রোহন ভট্টাচার্য।বাংলার এই জনপ্রিয় ফুটবলারের জীবনকেই পর্দায় তুলে ধরবেন পরিচালক শ্রী প্রীতম।

প্রসঙ্গত এই মুহূর্তে মহমেডান ফুটবল দলের টেকনিক্যাল ডিরেক্টর দীপেন্দু বিশ্বাস। অতীতে তিন প্রধানের হয়ে খেলেছেন তিনি। রূপোলি পর্দায় তাঁর কাহিনীই ফুটিয়ে তুলবেন ছোটপর্দার দীপু। জানা  গিয়েছে রোহন  ইতিমধ্যেই কথাবার্তা সেরেছেন খোদ দীপেন্দু বিশ্বাসের সাথেও।  সেইসাথে ফুটবলারদের মতো চেহারা তৈরী করার পাশাপাশি সিনেমার জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন রোহন।

 

View this post on Instagram

 

A post shared by Rohaan (@rohaan_bhattacharjee)


সদ্য সোশ্যাল মিডিয়ায় আসন্ন সিনেমার একটি পোস্টার শেয়ার করে নিয়েছিলেন রোহন। সেই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন ‘প্রকাশ্যে এল ‘দীপু’ আশা কখনও মরে না’- এর পোস্টার। সেইসাথে তিনি জানিয়েছেন ‘বর্ষা এন্টারটেইনমেন্ট প্রোডাকশনের এই সিনেমার  সংগীত এবং পরিচালনার দায়িত্বে রয়েছেন শ্রী প্রীতম। সেই সাথে অভিনেত্রীর সংযোজন ‘এবার সিনেমা হবে বন্ধুরা, সাথে থেকো সবাই’।

Related Articles

Back to top button