বিনোদনভাইরালভিডিও

শিং ভেঙে বাছুর! বুড়ো বয়সে ‘স্কুলড্রেস’ পরে রূপঙ্কর ভরত কলের ‘ন্যাকামি’ দেখে রেগে লাল নেটিজেনরা

বাংলা সিনেমার দাপুটে গায়ক রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi) । আজও কত ঘুম না আসা চোখ রাত জেগে শোনে রূপঙ্করের গান, কত প্রেমিক প্রেমিকার রাগ ভাঙায় তাঁর গাওয়া গান দিয়েই। তার গাওয়া ‘ও চাঁদ তোর জন্মদিনে’, ‘ও আমার বৌদিমণির কাগজ ওয়ালা’ যেন কিশোর বয়সের নস্টালজিয়া। আর এখনও সেসব গান তুমুল জনপ্রিয়, গায়ক নিজের ঝুলিতে ইতিমধ্যেই ভরেছেন বেশ কিছু পুরস্কার।

মানুষ হিসেবেও এক্কেবারে খাঁটি তিনি৷ খ্যাতির শীর্ষে থেকেও কখনও কোনোও তথাকথিত নায়িকা বা গায়িকার জন্য পা টলেনি তার, তার ব্যক্তিগত জীবনে কাদা ছেটানোর সাহস আজ পর্যন্ত কারোর হয়নি। সামাজিক আতস কাঁচের নীচে তার স্ত্রী চৈতালী লাহিড়ী তথাকথিত সুন্দরী নন, কিন্তু তাকেই নিজের সবটুকু দিয়ে ভালোবাসেন রূপঙ্কর।

সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় শো ‘ইসমার্ট জোড়ি’তে সস্ত্রীক উপস্থিত হয়েছিলেন রূপঙ্কর। এখানে এসে নিজেদের ব্যক্তিগত জীবন সম্পর্কে অনেক খুটিনাটিই জানান এই জুটি। জিৎ সঞ্চালিত এই শো-তে ইতিমধ্যেই উপস্থিত হয়েছেন টলিউডের তাবড়-তাবড় সব জুটিরা৷ এখানে এসেই তিনি জানিয়েছিলেন বহু চেষ্টা করেও তাদের সন্তান জন্ম না দিতে পারার আক্ষেপের কথা। সেইসময় নেটিজেনদের পাশেও পেয়েছিলেন রূপঙ্কর।

কিন্তু সম্প্রতি, ইস্মার্ট জোড়ির মঞ্চে একটি খেলা দেখে ক্ষেপে লাল দর্শকেরা। শুধু তারাই নয় সস্ত্রীক ভরত কল, অভিনেত্রী সোনালী, রাজা, মধুবনী সকলেই স্কুল ড্রেস পরে ছোট সেজে খেলায় মাতেন। তারা নাকি সকলে মিলেই যাবেন ইস্মার্ট জোড়ির ইস্কুলে। এই দৃশ্য দেখে ইতিমধ্যেই পর্বটিকে ‘ন্যাকামো’ বলে দাগিয়ে দিতে দেখা গিয়েছে অনুগামীদের অনেককেই। অনেকেই বলছেন ভরত কল, রূপঙ্করেরা শিং ভেঙে বাছুরের দলে নাম লিখিয়েছেন৷

Related Articles

Back to top button