‘খেলা হবে’-র মরশুমে এক নতুন খেলার খোঁজ দিল সোশ্যাল মিডিয়া, দেখুন মজার খেলা


বাংলায় বিধানসভা নির্বাচনের (West Bengal General Assembly Election) মরশুমে চারিদিকে এখন শুধুই ‘খেলা হবে, খেলা হবে’-র (Khela Hobe) বাদ্যি। এরই মাঝে এক নতুনরকমের মজাদার খেলার খোঁজ পাওয়া গেল সোশ্যাল মাধ্যম (Social Media)। যদিও এ খেলায় হারজিতের চেয়েও মজা পাওয়াটাই অধিক গুরুত্বপূর্ণ।

সম্প্রতি ‘ছুটি দিগন্তে – Chuti Digonte Travel Group’ নামক একটি ফেসবুক পেজে (Facebook Page) একটি ভিডিও পোস্ট করেন তাহির মহম্মদ তৌকীর (Tahir Muhammad Tawkir) নামক জনৈক নেটিজেন। তারপর থেকেই তুমুল ভাইরাল (viral) সেই ভিডিও। বন্ধুদের কমেন্টবক্সে মেনশন করে সকলেই জানতে চাইছেন যে এহেন খেলা সম্ভব কি না!

ভাইরাল এই ভিডিওয় দেখা যাচ্ছে ৬ যুবককে যাঁদের প্রত্যেকেরই চোখ বাঁধা। চোখ বন্ধ অবস্থাতেই সকলের হাতে একটি করে বালিশ। বালিশ ঘুরিয়ে সকলেই প্রাণপণে চেষ্টা করছেন আশেপাশের প্রতিযোগীদের আহত করতে। সামনে রয়েছে দেওয়াল এবং থাম, ধাক্কা লাগলে ঘটতে পারে দুর্ঘটনা। যদিও সে সম্ভাবনার তোয়াক্কা না করেই চলছে খেলা। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই জনপ্রিয় এই খেলা। এখন দেখার সেলেবরা কতদিন রপ্ত করতে পারেন এই নতুন ট্রেন্ড (Trend)।

মাত্র ৫৯ সেকেন্ডের এই ভিডিওতে ইতিমধ্যেই ১.১১ লাইক পড়ে গিয়েছে। পাশাপাশি কমেন্টের সংখ্যা ছড়িয়েছে ২,৮০০-এর মাত্রা। ভিডিওটি এখনই প্রায় ৩৩,০০০ বারের বেশি শেয়ার হয়ে গিয়েছে! সব মিলিয়ে এই ‘বালিশ লড়াই’ (Pillow Fight) যে বেশ মনে ধরেছে নেটটাগরিকদের, তা বলাই বাহুল্য।


Like it? Share with your friends!

625
625 points