বিনোদন

ভিকির সাথে বিয়ের গুঞ্জনের মাঝেই, সলমনের সাথে সাত পাক ঘুরলেন ক্যাটরিনা, ভিডিও ভাইরাল

এই মুহূর্তে বলিউডের অন্দরে কান পাতলে প্রথমেই কানে আসছে ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ের গুঞ্জন। শোনা যাচ্ছে দীর্ঘদিন সম্পর্কে থাকার পর আগামী মাসেই অর্থাৎ ডিসেম্বরে দ্বিতীয় সপ্তাহেই পরিণতি পেতে চলেছে বলিউডের এই পাওয়ার কাপল জুটির প্রেমের সম্পর্ক। বিগত বেশ কিছুদিন ধরে হাওয়ায় ভাসছে এমনই খবর। এখন তাদের বিয়ে কার্যত ট্রেন্ড।

ইতিমধ্যেই তাদের ওয়েডিং ডেস্টিনেশন, পোশাক, অতিথিদের তালিকা সবই ঠিক হয়ে রয়েছে। জানা গিয়েছে, আগামী ৭ থেকে ১২ ডিসেম্বর রাজস্থানের রাজকীয় রিসর্টে বসতে চলেছে এই হাই প্রোফাইল বিয়ের আসর। পোশাক ডিজাইন করছেন সব্যসাচী, আসছে বিদেশ থেকে ফটোগ্রাফারও। এসব নিয়ে জল্পনা যখন তুঙ্গে তখনই প্রকাশ্যে এল এক ভিডিও যা নিয়ে ইতিমধ্যেই তোলপাড় সোশ্যাল মিডিয়া।

ভাইজান সলমন খানের সাথে ক্যাটরিনার নাম ওতোপ্রোতো ভাবে জড়িয়ে আছে তা বলাই বাহুল্য। কিন্তু ভিকি ক্যাটের বিয়ের আগে খবর আসছে অন্যরকম। এদিন ভিকির এক তুতো বোন সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ক্যাটরিনাকে বিয়ে করছেন না ভিকি। শুধু তাই নয়, তিনি আরও জানিয়েছেন ভিকির সাথে কথা বলেই এত বড় কথা বলছেন তিনি। তার মত, ভিকি-ক্যাটের ভক্তরাই এই গুজব রটিয়েছে।

যদিও এই বিয়ের ভেন্যু, ড্রেস নিয়ে যা রটছে সবটাই কি গুজব জানতে চাওয়াই, কোনোও উত্তর দেননি ভিকির বোন। একেই এই সাক্ষাতকার প্রকাশ্যে আসতেই তোলপাড় শুরু হয় সোশ্যাল মিডিয়ায়, তার উপর সম্প্রতি তুমুল ভাইরাল হয়েছে সলমান খান এবং ক্যাটরিনা কইফের বিয়ের ভিডিয়ো।

যা দেখে রীতিমতো ভিরমি খাওয়ার জোগাড় হয়েছিল নেটবাসীর। তবে কি পুরোনো প্রেমের কাছেই ফিরল ক্যাট সুন্দরী? এই প্রশ্ন যখন মাথাচাড়া দিয়ে উঠেছে, তখন জানা গেল ভিডিওটি Bharat – ছবির একটি দৃশ্য। যেখানে সলমনের গলায় প্রথমে মালা দেন ক্যাটরিনা পরে সলমন মালা দেন ক্যাটের গলায়। আর সাথে সাথে তাদের উপর বর্ষিত হয় পুষ্পবৃষ্টি। আর ঠিক ক্যাট ভিকির বিয়ের আগেই এই ভিডিও আবার ভাইরাল হয়েছে।

 

 

View this post on Instagram

 

A post shared by Ashley Rebello (@ashley_rebello)

 

Related Articles

Back to top button