বিনোদন

জিত শুধুই ঝামেলা করে! ভরা মঞ্চে মাধুরীর সামনেই জিৎ-দেবের তুমুল ঝগড়ার ভিডিও ভাইরাল

বাংলা বিনোদনের অন্যতম জনপ্রিয় অঙ্গ হল রিয়েলিটি শো। সিরিয়ালের পাশাপাশি রিয়েলিটি শো গুলোরও যথেষ্ট চাহিদা। আর সবচেয়ে চমক থাকে রিয়েলিটি শো গুলির গ্র‍্যান্ড ফিনালেতে। এবার দর্শকদের জন্য বড় চমক নিয়ে আসছে স্টার জলসা। দিন কয়েক আগেই ‘ডান্স ডান্স জুনিয়র’ এর গ্র‍্যান্ড ফিনালেতে অতিথি হিসেবে এসেছিলেন সানি লিওনি, হেলেনের মতো বিখ্যাত তারকারা।

স্টার জলসার এমনই এক জনপ্রিয় শো হল সুপার সিঙ্গার৷ বাংলার বহু প্রতিভাবান গায়ক গায়িকাদের পাওয়া গিয়েছে এই মঞ্চ থেকেই৷ এই শো-এর সঞ্চালক যীশু সেনগুপ্ত। আর বিচারকের আসনে রয়েছেন সোনু নিগম, কৌশিকী চক্রবর্তী এবং কুমার শানুকে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই রিয়েলিটি শো য়ের গ্র‍্যান্ড ফিনালের একটি ক্লিপিংস, যেখানে সঙ্গীত জগতের মহারথীরা তো থাকছেন পাশাপাশি থাকছেন জিৎ দেবের মতো টলি সুপারস্টারেরাও। কিন্তু এই মঞ্চে টলিউডের দুই সুপারস্টার বাধিয়ে দেয় ঝগড়া, তর্ক কথা কাটাকাটি।

সম্প্রতি তাদের এই চরম তর্কাতর্কির ভিডিওই ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। কৌশিকী, সোনু নিগম, মাধুরী দীক্ষিতের সামনেই বিবাদে জড়ান দেব এবং জিৎ। এখন তাদের এই ভিডিও দাপিয়ে বেড়াচ্ছে নেটপাড়ায়। ভিডিওতে দেবকে প্রথম জিতকে উদ্দেশ্য করে বলতে শোনা যায়, “এই লোকটা না শুধু শুধু ঝামেলা করে”। নিজের বয়স অভিজ্ঞতার থেকে বড় অভিনেতার প্রতি এহেন ব্যবহার কেন সে দেখাচ্ছে তা নিয়ে উঠতে শুরু করে প্রশ্ন।

এদিকে, যীশু তাদের থামিয়ে বোঝানোর চেষ্টা করে যে বন্ধুত্বে এমন হয়। এরপর জিৎ মাধুরীকে বলেন, ” আপনিই বলুন কাউকে যখন অনেক দিন ধরে কেউ চায়, সে যখন চোখের সামনে আসে তখন তার সাথে কিছু মুহুর্ত তৈরি হওয়া দরকার না?” দেব সাথে সাথে জিতের কথার উত্তর দিয়ে বলেন, “কে আটকেছে তোমায়?” তারপর দুই অভিনেতার বিবাদ থামাতে মঞ্চে স্বয়ং উঠে আসেন মাধুরীজি। তারপর দুই সুপারস্টারের সাথে জমিয়ে নাচও করেন, আর তারপরেই ভাব হয়ে যায় দুজনের৷ আসলে সবটাই যে মজার ছলে তা আর বুঝতে বাকি নেই কারোরই।

Related Articles

Back to top button