বিনোদন

এবার টলিউডে আসছে ‘রাবণ’ ! ‘সীতা’ তনুশ্রীকে হরণ করতে অসুররূপ ছেড়ে রাবণের চরিত্রে জিৎ

এখনও পর্যন্ত বহু ভাষাতেই ‘রামায়ণ’ নিয়ে বহু ছবি, ধারাবাহিক তৈরি হয়েছে। কিন্তু টলিউডের নিজস্ব প্রোডাকশন হিসেবে এই প্রথমবার বড় পর্দায় আসতে চলেছে ‘রাবণ’ (Ravan)। আর দিন কয়েক আগেই দশেরা অর্থাৎ রাবণ বধের দিনে এই ছবির পোস্টার সামনে এসেছে৷ এই সিনেমার হাত ধরেই প্রথমবার আদ্যোপান্ত খলনায়কের চরিত্রে নিজেকে তুলে ধরার চ্যালেঞ্জ নিতে চলেছেন জিৎ।

এই বিশেষ দিনেই সিনেমার প্রথম পোস্টার লুক প্রকাশ্যে এনেছিলেন অভিনেতা। দশমীতে, রাবণ বধের দিনেই বাংলায় রাবণের প্রথম ঝলক প্রকাশ্যে আনলেন অভিনেতা। ইনস্টাগ্রামে প্রকাশ্যে এসেছে জিৎ- এর অপ্রত্যাশিত সেই লুকের ছবি। আর সেই ফার্স্ট লুকেই (First Look) বাজিমাত করেছেন জিৎ।

Jeets ravan look, জিৎ-এর রাবণ লুক

এবার নিজের লুকের পর সিনেমার মহরতের ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন তিনি। সেই ছবিতে দেখা যাচ্ছে রাবণে জিৎ এর পাশাপাশি অভিনয় ক্রতে চলেছেন টলিপাড়ার সুন্দরী অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty) ,যা দেখে বুঝতে বাকি নেই জিতের বিপরীতে সীতা হিসেবে দেখা মিলবে তনুশ্রীরই।

তবে এখনও পর্যন্ত তনুশ্রী এই খবরে শিলমোহর দেন নি। তার সাফ বক্তব্য, রাবণ নিয়ে এই মুহুর্তে তিনি মুখ খুলতে নারাজ। ফিল্ম নিয়ে মিডিয়ায় মুখ খোলার দায়িত্ব জিৎ ও তাঁর প্রযোজনা সংস্থা ‘জিৎ ফিল্ম ওয়ার্কস’-এর। তবে তিনি এক বাক্যে এও জানিয়েছেন জিতের সঙ্গে কাজ করতে পেরে তিনি বেজায় খুশি। তনুশ্রী ছাড়াও এই ‘রাবণ’-এ জিৎ-এর সঙ্গে অভিনয় করছেন নবাগতা লহমা ভট্টাচার্য (Lahama Bhattacharya)।

এদিকে, পুজোতেই মুক্তি পেয়েছে জিৎ অভিনীত সিনেমা ‘বাজি’ (Baazi)। পুজোর বাজারেও রমরমিয়ে চলছে এই সিনেমা। এই সিনেমায় জিৎ এর সাথে জুটি বেঁধে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তেলুগু সিনেমা ‘নান্নাকু প্রেমাথু’র বাংলা রিমেক এই ছবি। তবে শুরুতেই বাজির ট্রেলার মুক্তি পেতেই শুরু হয়েছিল ব্যাপক ট্রোল। নেটিজেনদের দাবি ছিল দক্ষিণী সিনেমার হুবহু নকল এই সিনেমা।

Related Articles

Back to top button