গসিপবিনোদনসিনেমা

সুপারস্টার একদিনে হননি! প্রথম জীবনে জিতেন্দ্রর পিছনে নেচেছিলেন বলিউডের ‘গ্রীক গড’ হৃত্বিক রোশন

বলিউড (Bollywood) তথা এশিয়ার (Asia) অন্যতম সুপুরুষদের তালিকায় উপরের দিকেই থাকে হৃতিক রোশনের (Hrithik Roshan) নাম। বলিউডের হ্যান্ডসম অভিনেতাদের মধ্যে সর্বদাই চর্চায় রয়েছেন হৃত্বিক। এমনকি ভারত তো বটেই বিশ্বের সবচাইতে হ্যান্ডসাম পুরুষদের তালিকাতেও রয়েছে অভিনেতার নাম। বিখ্যাত প্রযোজক রাকেশ রোশনের পুত্র হৃত্বিক রোশন। একসময় অভিনয়ে লজ্জা পাওয়া হৃত্বিকের অভিনয় বর্তমানে হৃদয় ছুঁয়েছে লক্ষ লক্ষ দর্শকদের।

ইন্ডাস্ট্রিতে প্রায় ২ দশক কাটিয়ে ফেললেন বিটাউনের গ্রীক গড। ২০০০ সালে ‘কাহো না প্যায়ার হ্যায়’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন হৃত্বিক রোশন। ছবিটি সুপার হিট হয়েছিল। এরপর থেকেই আর পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেতাকে একেরপর এক সুপার হিট ছবিতে দেখা গিয়েছে হ্যান্ডসম হিরো হৃত্বিক রোশনকে।

আজ তাঁর ৪৮ তম জন্মদিন। তবে এই বয়সেও ওমন চাবুক ফিগার, চাহনি, উচ্চতা, হাসি, আর দ্বিতীয় মেলা ভার। যেমন লুকস তেমনি বডি, এদিকে অভিনয় থেকে দুর্দান্ত নাচের অসাধারণ কম্বিনেশন হৃত্বিক রোশন। আমরা জানি,’ কাহো না প্যায়ার হ্যায়’ ছবি দিয়েই বলিউডে অভিষেক হয় হৃত্বিকের। কিন্তু এখানে একটি ছোট্ট সংশোধন রয়েছে। তা হল, এই ছবি দিয়ে প্রথম নায়ক হন হৃত্বিক, কিন্তু তার আগেও বলিউডে বড় পর্দায় কাজ করেছেন তিনি।

Hrithik Roshan হৃত্বিক রোশন

১৯৮০ সালে জিতেন্দ্র অভিনীত আশা ছবিতে ‘জানে হম সড়ক কে লোগোঁ সে’ গানে নায়কের সাথে নাচতে দেখা গিয়েছিল তাকে। তখন তার বয়স ছিল মাত্র ৭ – ৮। সেই সময় প্রথম বার জিতেন্দ্রর সাথে নেচেছিলেন ছোট্ট হৃত্বিক। হয়ত এই গানটি অনেকেই শুনেছেন কিন্তু আলাদা করে আর হৃত্বিককে খেয়াল করেননি কেউই। তার কারণ হল তখন অভিনেতা এতোই ছোট ছিলেন যে তাকে চেনা দায় হয়ে পড়েছিল। এতদিন যখন দেখেননি অভিনেতার জন্মদিনে Bong Trend – এর পর্দায় আজ আপনাদের জন্য রইল তার এই নাচ।

Related Articles

Back to top button