বিনোদনভিডিওসিরিয়াল

বৌ ছেড়ে যাওয়ায় হার্ট হয়েছে মেল ইগো! দীপার নাম শুনলেই উন্মাদের মতো লাফাচ্ছে সূর্য 

বিনোদন আর সিরিয়াল দিনে দিনে হয়ে উঠেছে একে অপরের পরিপূরক। এমনিতে বাংলা সিরিয়াল (Bengali Serial) আজকেরদিনে দর্শকদের অত্যন্ত্য পছন্দের একটি বিষয়। অবসর সময়ে সুযোগ পেলে কমবেশি পছন্দের টিভি সিরিয়াল দেখতে ভালোবাসেন সকলেই। মনের মতো সিরিয়াল দেখতে পেলেই নিমেষের মধ্যেই সারাদিনের ক্লান্তি দূর হয়ে যায় সিরিয়ালের পোকা দর্শকদের।

এখনকার দিনে বেশীরভাগ সিরিয়ালের গল্পই উঠে আসে একেবারে বাস্তব জীবন থেকে। যার ফলে টিভির পর্দায় সেই কাহিনী আরও বেশী করে জীবন্ত হয়ে ওঠে। যার সাথে দর্শকরাও খুব সহজেই নিজেদের রিলেট করতে পারেন।  তাই দর্শকদের স্বাদ বদল করতে এখন বরাবরই চ্যানেল কর্তৃপক্ষের নজর থাকে একেবারে ভিন্ন ধরণের  কনটেন্টের ওপর। স্টার জলসার এমনই একটি ভিন্ন স্বাদের নতুন সিরিয়াল হল ‘অনুরাগের ছোঁয়া’(Anurager Chonwa)।

এই সিরিয়ালের মূলমন্ত্র হল, ‘রূপ নয়, গুণ দিয়েই মানুষের আসল বিচার হয়’। ধারাবাহিকে নায়িকা দীপা (Deepa)-র চরিত্রে অভিনয় করছেন টেলি অভিনেত্রী স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)। আর তার বিপরীতে ডাক্তার বাবু সূর্যের (Surjo) চরিত্রে দেখা যাচ্ছে  জনপ্রিয় টেলি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta) -কে। এছাড়া সূর্যের মা লাবণ্যের (Labonyo) চরিত্রে বিশেষভাবে নজর কাড়ছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র।

এই সিরিয়ালের নিয়মিত দর্শক যারা তারা সকলেই খুব ভালো করেই জানেন মিশকার চক্রান্তে দিনের পর দিন দীপাকে  ভুল বুঝে আসছে সূর্য। দীপা গর্ভবতী হলেও সূর্য যেহেতু জানে সে আর কোনোদিন বাবা হতে পারবে না তাই সেই সুযোগ  নিয়েই দীপার সাথে তার পাতানো দাদা কবিরের নাম জড়িয়ে সূর্যর মনে সন্দেহের বীজ তৈরী করেছে মিশকা। সম্প্রতি দীপার সাধের দিন সূর্যের মনে দীপার জন্য জমতে থাকা অবিশ্বাসের পাহাড় একেবারে আলগা হয়ে যায়।

সূর্য এতটাই বেসামাল হয়ে পরে যে সবার সামনে দীপার গর্ভে থাকা সন্তানের পিতৃত্ব অস্বীকার করে। জানিয়ে দে তার গর্ভের সন্তান অন্য কারও।  এতবড় অপমানের কথা সহ্য করতে না পেরে দীপাও সূর্যের গালে কষিয়ে একটা চড় মেরে দেয়,এবং জোর গলায় জানিয়ে দিয়ে আসে তার গর্ভের সন্তানের বাবা শুদু সূর্য আর সত্যিটা যখন তার নিজের কাছের স্পষ্ট তখন সে DNA টেস্ট করিয়ে আর নিজেকে প্রমাণ করার অগ্নিপরীক্ষা দেবে  না। আর তখনই  দীপার বাড়ি ছেড়ে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্তে তাঁর পাশে দাঁড়ায় তাঁর শ্বাশুড়ি লাবণ্য।

অন্যদিকে দীপা বাড়ি ছেড়ে যাওয়ার পর থেকে একেবারে উন্মাদের মতো আচরণ করতে শুরু করে সূর্য।সবাইকে চিৎকার করে জানিয়ে দে সে দীপার নাম আর কোনোদিনও শুনতে চায় না। তখন ছেলের উন্মাদের মতো আচরণ দেখে ক্ষোভে ফেটে পড়ে লাবণ্য। ধমক দিয়ে ভালো করে সে সূর্যকে বুঝিয়ে সে নয় দীপা তাকে ছেড়ে গিয়েছে। প্রসঙ্গত এই পর্বের একটি ছোট ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছিল।যা দেখে সূর্য অভিনেতা দিব্যজ্যোতির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন দর্শক। পাশাপাশি প্রশংসিত হয়েছে লাবণ্য অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রের অভিনয়ও।

Related Articles

Back to top button