গানছবিবিনোদনভাইরাল

ধুমধাম করে মিটেছে বিয়ের পর্ব, রোমান্টিক হানিমুনে বরফে ঢাকা দার্জিলিংয়ে ইমন-নীলাঞ্জন

গত বছর এনগেজমেন্ট হয়েছিল এরপর গতমাসের ২ তারিখ সামাজিক নিয়মে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakrabory)। জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়িকা জীবনসঙ্গী হিসাবে সুরকার নীলাঞ্জন ঘোষকে (Nilanjan Ghosh)। এরআগে ৩১শে জানুয়ারি সেরেছিলেন আইনি বিয়ের পালা। রেজিস্ট্রি বিয়ে থেকে শুরু করে সামাজিক বিয়ে ইমন ও নীলাঞ্জনের একাধিক ছবি ও ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। সেই সমস্ত ছবি দেখে ঢল নেবেছিল শুভেচ্ছা বার্তার। প্রেম করেই বিয়ে সেরেছেন ইমন ও নীলাঞ্জন, হানিমুন মিস করলে কি আর চলে! এবার বিয়ের পালা মিটতেই হানিমুনের (Honeymoon) উদেশ্যে বেরিয়ে পড়েছেন নবদম্পতি।

বিয়ের আগে প্রি ওয়েডিং ফটোশুট করেছিলেন ইমন ও নীলাঞ্জন। দুজনের ফটোশুটের ছবিগুলি দারুন ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে।বিয়ের আগের আইবুড়ো ভাত থেকে শুরু করে মেহেন্দি গায়ে হলুদ ও বিয়ের একাধিক ছবি শেয়ার করেছিলেন ইমন নিজেই। বিয়ের সাজেও দারুন মানুয়েছিল ইমনকে। বিয়ের পর নিজেই বিয়ের ছবি শেয়ার করেছিলেন সোশাল মিডিয়াতে।

অবশ্য এর সাথে একটি ভিডিও শেয়ার হয়েছিল যেখানে বিয়ের পর ‘টুম্পা সোনা দুটো হাম্পি দেনা’ গানে নাচতে দেখা গিয়েছিল নববধূ ইমনকে। ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল। তাছাড়া বিয়ের দিনে রীতিমত চাঁদের হাট হয়ে গিয়েছিল। টলিপাড়ার একাধিক তারকারা এসে হাজির হয়েছিলেন বিয়েতে। উপস্থিত ছিলেন পরিচালক সৃজিত মুখার্জী, গায়িকা শ্রাবনী সেনের মত ব্যক্তিত্বরা।

সম্প্রতি বিয়ের পালা মিটতে হানিমুনের উদ্দেশ্যে রওনা হয়েছেন ইমন-নীলাঞ্জন। হানিমুনে দার্জিলিং (Darjeeling) গিয়েছেন দুজনে। সেখান থেকে হানিমুনের ফাঁকেই মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। একটি ছবিতে কোনো এক হোটেলে বসে নীলাঞ্জনের সাথে কফি খেতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। গায়ে শীতের পোশাক সহ দুর্দান্ত লুকে দেখা যাচ্ছে দুজনকেই।

ইমন চক্রবর্তী Iman Chakraborty Nilanjan Ghosh Honeymoon

ছবি শেয়ার হবার পর তা ভাইরাল হয়ে বেশি সময় লাগেনি। ইতিমধ্যেই ১৭ হাজারেরও বেশি লাইক পড়ে গিয়েছে ছবিতে। সাথে কমেন্টে রয়েছে একগুচ্ছ শুভেচ্ছা বার্তা। নেটিজেনরা ইমন ও নীলাঞ্জনের বিবাহ জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন ছবিতে।

Related Articles

Back to top button