গানবিনোদনভিডিও

রবীন্দ্রসংগীত ছেড়ে মানিকে মাগে হিথে! দাদাগিরির মঞ্চে ইমনের গান শুনে শুরু কুমন্তব্যের ঝড়

বাঙালির কাছে আবেগের আর এক নাম সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। ২২গজের ময়দান হোক টিভির পর্দা তাঁর উপস্থিতি মানেই হাজার হাজার নতুন মুহুর্তের সাক্ষী হওয়া। করোনা সংক্রমণের মধ্যেই সমস্ত প্রটোকল মেনে শুরু হয়েছে দাদাগিরি (Dadagiri)। মহামারীকালে অসংখ্য মানুষ নিস্বার্থভাবে বাড়িয়ে দিয়েছিলেন সাহায্যের হাত। তাই সেইসব মহৎ মানুষদের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে এবারের দাদাগিরির থিম ‘হাত বাড়ালেই বন্ধু হয়’।

প্রতি সপ্তাহের শেষেই নাচে-গানে, আড্ডায়-গল্পে দাদাগিরির মঞ্চ মাতিয়ে মাতিয়ে রাখেন বিশিষ্ট অতিথিরা। তেমনই গত সপ্তাহে এই শোতে হাজির হয়েছিলেন জি বাংলার জনপ্রিয় গানের রিয়ালিটি শো সারেগামাপা খ্যাত বিচারকমণ্ডলী। সঙ্গীত শিল্পীদের উপস্থিতিতে ফের একবার জমজমাট পর্বের মধ্যে দিয়ে দাদাগিরির মঞ্চে বসেছিল চাঁদের হাট।

দাদাগিরির এই পর্বটি টিভির পর্দায় সম্প্রচারিত হয়েছে গত সপ্তাহের রবিবারেই। সেই এপিসোডের টুকরো ভিডিও ইতমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। রবিবারের এপিসডে দাদাগিরির মঞ্চে উপস্থিত ছিলেন শ্রীকান্ত আচার্য,রূপঙ্কর বাগচী,ইমন চক্রবর্তী,রাঘব চট্টোপাধ্যায়, মনোময় ভট্টাচার্য, এবং আকৃতি কক্কর।

মহারাজ যে একজন সঙ্গীতপ্রেমী মানুষ সেকথা এতদিনে সকলেই জেনে গিয়েছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে দাদাগিরির মঞ্চে জনপ্রিয় লোকগীতি ‘তু কেনে কাদা দিলি সাদা কাপড়ে’ গান ধরেছেন ইমন চক্রবর্তী (Iman Chakaborty)। পরক্ষণেই সেই গানের সাথে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সিংহলী লোকগীতি ‘মানিকে মাগে হিথে’ গানটি সুন্দর করে জুড়ে দেন তিনি।

আর এই গান নিয়েই এবার সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের নীতি পুলিশির মুখে পড়লেন ইমন চক্রবর্তী। ইমনের গলায় জনপ্রিয় গান ‘মানিকে মাগে হিথে’ শুনে একেবারেই পছন্দ হয়নি নেটিজেনদের। ধেয়ে এসেছে নেট নাগরিকদের কুমন্তব্য। একজন লিখেছেন ‘খুব জঘন্য গেয়েছেন ‘মানিকে মাগে হিথে’ গানটাকে যে এত জঘন্যভাবে গাওয়া যায় ওনারটা না শুনলে জানতে পারতাম না। সব গান সবার জন্য নয় সেটা কি বোঝেন না।’

Related Articles

Back to top button