গানবিনোদন

শাড়ি, সালোয়ার অতীত! স্পোর্টস ব্রা পরে হাজির গায়িকা ইমন, হট লুকে হার মানাবেন নায়িকাদেরকেও

জাতীয় পুরস্কারজয়ী বাংলার জনপ্রিয় সঙ্গীতশিল্পী হলেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। তার সুরের জাদুতে কাবু সকল সঙ্গীতশিল্পী। গোটা বাংলা তার গানের নেশায় বুঁদ হয়ে থাকে। কিন্তু গায়িকা নিজে এখন মজেছেন যোগ ব্যায়ামে (Yoga)। ইমনের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চোখ রাখলেই প্রমাণ মিলবে তার যোগভ্যাসের। অভিনেত্রীর কথায় যোগব্যায়াম বদলে দিয়েছে তাঁর জীবন।

এছাড়া ইমন মনে করেন স্বাস্থ্যই সম্পদ। তাই যোগ-ব্যায়ামের মাধ্যমে নিজেকে ফিট করতে তুলতে বেশ কয়েক মাস ধরেই চেষ্টা চালাচ্ছেন ইমন। সেই চেষ্টার ফল পেয়েছেন হাতেনাতেই। মঙ্গলবার জাতীয় পুরস্কার জয়ী গায়িকা নিজের ট্রান্সফরমেশন ছবি শেয়ার করে শোরগোল ফেলে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।


উল্লেখ্য ইমনের স্বামী নীলাঞ্জন বহুদিন ধরেই যোগাভ্যাস করেন। তাকে দেখেই অনুপ্রাণিত হয়েছেন ইমন। এপ্রসঙ্গে ইমন বলেছেন ‘যোগাভ্যাস আসলে শুধু শরীরচর্চা নয়। এক ধরনের যাপনও বটে। আমি দেখলাম যোগ ব্যায়াম করে অনেক বেশি ভাল আছি। নিজেকে সুস্থ রাখতে পারছি, মন ভাল থাকছে। তাই অন্য কোনও শরীরচর্চার উপায় না বেছে যোগের দিকেই ঝুঁকেছিলাম।’

এমনিতে সারাক্ষণ শাড়ি, সালোয়ার পরেই থাকেন ইমন। তাই এবার নিজের সেই চেনা ছক ভাঙতে চাইছেন গায়িকা। তাই এবার ফিটনেস ফ্রিক ইমন স্পোটর্স ব্রা আর জিম প্যান্ট পরে ধরা দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তার নির্মেদ, ছিপছিপে চেহারা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

এদিন সাত সকালে স্পোর্টস ব্রা পরে একটি মিরর সেলফি পোস্ট করেছেন ইমন। সেই ছবির ক্যাপশনে গায়িকা লিখেছেন, ‘আরও অনেকটা পথ বাকি।গুড মর্নিং’। তাই ইমনের ক্যাপশন বলেছে নিজেকে ফিট রাখতে আরও কঠোর পরিশ্রম করতে চলেছেন তিনি। ইমনের সেই ছবি দেখে সোশ্যাল মিডিয়ায় বয়ে গেছে প্রশংসার বন্যা। কেউ লিখেছেন তার এই ট্রান্সফরমেশন অনেকের কাছেই অনুপ্রেরণা। আবার কেউ লিখেছেন তার ফিগার হার মানাবে যেকোনো অভিনেত্রীকে।

Related Articles

Back to top button