বিনোদন

সর্বভারতীয় স্তরে জয়াজয়াকার বাঙালি গায়িকার! AR Rahman এর সুরে গাইবেন ইমন চক্রবর্তী

কেরিয়ারের শুরুতেই নিজের প্রতিভার জোরে জাতীয় পুরস্কার নিজের ঝুলিতে ভরেছেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। এবার ফের নতুন পালক জুড়তে চলেছে তার মুকুটে৷ আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মিউজিশিয়ান AR Rahman-এর সুরে সম্পূর্ণ নতুন মোড়কে শ্রোতাদের কাছে ধরা দিতে চলেছেন ইমন। খুব শিগগিরই প্রকাশ পেতে চলেছে ইমনের প্রথম হিন্দি সিঙ্গল। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে গায়িকা নিজেই জানান সেকথা।

১৯৯৯ সালে মুক্তি পাওয়া ‘তাল’ (Taal) সিনেমার জন্য ‘নেহি সামনে’ গানটি পরিচালক করেছিলেন স্বয়ং এ. আর. রহমান। এবার সেই গানটিকেই সম্পূর্ণ নিজের মতন করে উপস্থাপনা করবেন ইমন। এবং এই পুরো গানের অ্যারেঞ্জমেন্ট করবেন ইমনের হবু স্বামী সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষ ( Nilanjan ghosh)।ভিডিও পরিকল্পনায় শুভদীপ। স্টাইলের দায়িত্ব সামলেছেন বিথি রায়। সমস্তকিছুই হচ্ছে ইমনের প্রযোজনা সংস্থার ব্যানারে।

২০২১ যেন গায়িকার জীবনে বয়ে আনছে একের পর এক সুখবর। আগের সম্পর্কের তিক্ততা ছেড়ে বেরিয়ে হবু বর সুরকার নীলাঞ্জন ঘোষের (Nilanjan ghosh) সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। পুজোতেই ফিল্মি কায়দায় নীলাঞ্জনের সঙ্গে বাগদান হয়েছে ইমনের। ইতিমধ্যেই খাতায় কলমেও বিয়ে সেরে ফেলেছেন ইমন নীলাঞ্জন, এবার কেবল পালা সামাজিক বিয়ের। নতুন বছরেই পুরোনো সমস্ত তিক্ততা কাটিয়ে নতুন জীবন শুরু করতে চলেছেন গায়িকা। বছরের শুরুতেই সাতপাকে বাঁধা পড়বেন ইমন নীলাঞ্জন।বিয়ের আগে ইতিমধ্যেই শুরু হয়ে গেছে তাদের আইবুড়োভাত পর্ব।

Related Articles

Back to top button