ওয়েব সিরিজগানবিনোদনসিনেমা

একই অঙ্গে নানান রুপ! গানের পাশাপাশি এবার অভিনয়েও হাত পাকাচ্ছেন গায়িকা ইমন চক্রবর্তী

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় গায়িকা হলেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। নিজের সুরের জাদুতে কেরিয়ারের একেবারে শুরুতেই জাতীয় পুরস্কার জিতে নিয়েছিলেন গায়িকা। ইতিমধ্যেই পরিচালক প্রতীক দাসের হাত ধরে স্বল্প দৈর্ঘ্যের ছবি মিসিং(Missig)-এ অভিনয় করে মন জয় করে নিয়েছেন দর্শকদের। আর এবার এই বহুমুখী প্রতিভার অধিকারী এই শিল্পীর মুকুটে জুড়ল নতুন পালক।

পরিচালক অরুণাভ খাসনবিশের বাংলা অ্যান্থলজি নীতিশাস্ত্র-র পরে ইমন পা রাখতে চলেছেন ওয়েব সিরিজের দুনিয়াতে। পরিচালক দেবাশিস সেনশর্মা (Debasish Sen Sharma) ওরফে মিকি শব চরিত্র (Shab Charitra) নামে নতুন একটি নতুন রহস্য-রোমাঞ্চ সিরিজ বানাচ্ছেন। সেখানেই নতুন চমক নিয়ে হাজির হতে চলেছেন ইমন।

এখনও পর্যন্ত যা জানা যাচ্ছে তাতে খবর এই সিরিজে মনোবিদের চরিত্রে দেখা যাবে ইমনকে। এক মাস আগে নাকি এই সিরিজের শ্যুট শুরু হওয়ার কথা ছিল। কিন্তু একের পর এক নানা কারণে ডেট পিছিয়ে যায়। শেষ পর্যন্ত ঠিক হয়েছে নভেম্বরের শেষে শুরু হবে ওয়েব সিরিজের শুটিং।

তবে শুধু অভিনয় নয় অভিনয়ের পাশাপাশি এই সিরিজে গানও গাইবেন ইমন।আর এই ওয়েব সিরিজে ইমনের বিপরীতে দেখা যাবে একেন বাবু খ্যাত অভিনেতা অনির্বাণ চক্রবর্তীকে(Anirban Chakrabarty)। জানা গেছে এই ভিন্ন স্বাদের ওয়েব সিরিজে নাকি একই সঙ্গে প্রেম, বিয়ে থেকে পরকীয়া সবকিছুই করবেন অনির্বাণ।


এখানেই শেষ নয় চমক রয়েছে আরও। এসবের সঙ্গে একের পর খুন করতেও দেখা যাবে অভিনেতাকে। আর এই গোটা ঘটনাটার রহস্য উন্মোচনের দায়িত্বে থাকবেন অভনেতা যুধাজিৎ সরকার। অন্যদিকে অনির্বাণের স্ত্রী ভূমিকায় ওয়েব সিরিজে পা রাখতে চলেছেন অঙ্কিতা মাজি। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রানা বসু ঠাকুরকেও।

Related Articles

Back to top button