গানবিনোদনভাইরালভিডিও

মানা করা সত্ত্বেও খারাপ কথাটা বলেই ফেলেন! ইনস্টাগ্রামে গায়িকা ইমনের ভিডিও ভাইরাল নেটপাড়ায়

সোশ‍্যাল মিডিয়ায় ট্রোলিং(Trolling) এখন সেলিব্রিটিদের কাছে যেন একেবারে জল ভাতে পরিণত হয়েছে। নেটিজেনদের বাঁকা নজর সবসময় যেন ওত পেতে থাকে সোশ্যাল মিডিয়ায়। পরিস্থিতি এমন হয়ে দাঁড়িয়েছে সেলিব্রেটিরা সোশ্যাল মিডিয়ায় সেলিব্রেটিদের পোস্টে পান থেকে চুন খসলে অমনি শুরু হয়ে যায় নেটিজেনদের চুল চেরা বিশ্লেষণ। ঠিক তেমনই ট্রেনিং এখন নিত্যসঙ্গী সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীর (Iman Chakraborty)।

সোশ্যাল মিডিয়া মানেই বিচিত্র মানুষের সমাহার।আর তাদের মধ্যেই লুকিয়ে থাকে বেশ কিছু নিন্ম রুচির মানুষ। কখনও কারও পোষাক তো কারও কাজ, আবার কারও ব্যক্তিগত জীবন এসব নিয়ে কাটা ছেঁড়া করাই তাদের কাজ। সোশ্যাল মিডিয়ায় এমনই একজন ট্রোলিংয়ের সমস্ত সীমা অতিক্রম করে ইমনকে ধর্ষণের হুমকি দিয়েছিল। আবার কেউ তাঁর ফেসবুক ওয়ালে সমাজসেবামূলক কাজের ছবি দেখে কটাক্ষ করে বলেছেন রাজনৈতিক সুবিধা পেতে লোক দেখানো সমাজ সেবা করছেন।

 

তবে সবটাই নিজের মতো করে কড়া হাতে সামলেছিলেন ইমন। মোক্ষম জবাব দিয়ে তিনি বলেছিলেন ‘এই যে বিভিন্ন জায়গায় গিয়ে ‘ত্রাণ’ দেওয়ার ছবি ভিডিয়ো দেখে যাদের মনে হচ্ছে যে নিজের প্রচার করছি বা ভোটে দাঁড়ানোর কাজকর্ম শুরু করছি, বা যারা প্রত্যেক মুহূর্তে অশালীন কথা বলে চলেছেন তাদের একটা কথা বলি, আপনাদের প্রত্যেকটা খারাপ কথা কিন্তু আমাকে এগিয়ে নিয়েই যাচ্ছে। আমি কিন্তু পিছিয়ে যাচ্ছি না। ভাল রাখাটা একটা আর্ট। ওটা সবাই পারে না।’

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

তবে সমস্ত সমালোচনাকে পিছনে ফেলে বরাবরই নিজের কাজে ব্যস্ত থাকেন ইমন। কখনও মিউজিক করছেন আবার কখনও স্বামী নীলিঞ্জনের সাথে চুটিয়ে সংসার করছেন। আর এসবের মাঝেই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন ইমন। মাঝে মধ্যেই নানা ধরনের রিল পোস্ট করেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে এমনই একটি মজার রিল ভিডিও (Reel Video) শেয়ার করেছেন তিনি।

ভিডিওটিতে শোনা যাচ্ছে হামি সিনেমায় ভুতুর সেই গালি দেওয়ার জনপ্রিয় ডায়লগ। যেখানে তাঁকে তার শিক্ষিকা অপরাজিতা আঢ্য গালাগালি দিতে বারণ করলেও শেষমুহূর্তে তার মুখ দিয়ে বেরিয়ে যায় তথাকথিত শিশুসুলভ এক ‘খারাপ ভাষা’। ভুতুর গলার সাথে ঠোঁট মিলিয়ে ইমনও বলছে ওই কথাটা বলা পর্যন্ত তার ‘ পেটের মধ্যে কেমন যেন করছে’। শিশুসুলভ ইমনের এমন কান্ড দেখে হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়।

Related Articles

Back to top button