iman chakraborty

‘তোমার দেহের প্রতিটা ইঞ্চি ভোগ করব’ অশ্লীল মন্তব্যের যোগ্য জবাব দিলেন ইমন


জাতীয় পুরস্কার জয়ী বাংলা গায়িকা ইমন চক্রবর্তী, সম্প্রতি তিনি নিজের ছবি দিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। সেখানেই বিপত্তি! হালকা সবুজ রঙের শাড়ি ও লাল ব্লাউজ পরে ছবি দিয়েছেন গায়িকা। খোলা চুলে নন্দনের সামনে পোজ দিয়ে ছবি দিয়েছেন, সাথে রয়েছে মানানসই গয়না। নিজের ইন্সটাতে ছবিটি শেয়ার করে ইমন লিখেছেন “শাড়ির চেয়ে সুন্দর আর কিছুই হতে পারে না।”

https://www.instagram.com/p/CF9wbVgA9lm/

ইমনের এই ছবিতে পোস্ট হওয়া মাত্রই আসতে থাকে লাইক ও কমেন্ট, এরই মধ্যে একজন অশ্লীল ভাষায় আক্রমন করেন ইমনকে। লেখেন -“তোমার দেহের প্রতিটা ইঞ্চি ভোগ করব। প্রতিটা পশমে আদর করব “। এইরকম নোংরা ভাষার কথা মোটেও মুখ  বুজে সহ্য করেননি গায়িকা। প্রতিবাদ জানিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়া ইন্সটাতেই। নোংরা কমেন্টের স্ক্রিনশট তুলে তিনি ইন্সটাতে পোস্ট  করেছেন, সাথে  লিখেছেন “তোমরা কি সকলে এই প্রোফাইলটা ব্লক করে রিপোর্ট করতে পারবে? উনি কি করবেন বলেছেন, আপনারা কি করতে পারেন সেটা একটু দয়া করে দেখিয়ে দিন”।

https://www.instagram.com/p/CF-IOt1g-5N/

এই পোস্টের পর ইমনের সমর্থনে এগিয়ে আসেন তার সমর্থক ও অনুরাগীরা। ইমন ফ্যান পেজের তরফ থেকে একজন লিখেছেন –  “মেয়েদের একটু সম্মান করতে শিখুন! বলতে বাধ্য হচ্ছি, আপনার মা, বোনকে কেউ এই ধরনের কথা বললে আপনার কেমন লাগতো সেটা একটু বুকে হাত দিয়ে ভাবুন!” বহু অনুরাগী কমেন্ট করেন যে তারা ঈমানের সমর্থনে সর্বদাই রয়েছেন, তিনি যেন চিন্তা না করেন।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়াতে এইরূপ ঘটনা নায়িকাদের সাথে হামেশাই হতে থাকে।এবার তাতে বাদ পড়ছেন না গায়িকারাও। সোশ্যাল মিডিয়াতে এরকম কুরুচিকর মন্তব্যের জেরে বহু প্রথমসারির বাংলা নায়িকারা কলকাতা পুলিশের সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ করেছেন। তবে ইমন সোশ্যাল মিডিয়াতেই যোগ্য জবাব দিয়েছেন ওই অশ্লীল মন্তব্য করা ব্যক্তিকে।


Like it? Share with your friends!

632
632 points