গসিপগানবিনোদনভাইরালভিডিও

কখনও বাসন মাজছেন তো কখনও দিচ্ছেন ঝাড়ু! বিয়ের পর ঘরের কাজেই ‘জীবন শেষ’ ইমন চক্রবর্তীর

‘বিয়ের পর মেয়েরা সংসারী হয়ে যায়!’ –আইবুড়ো অবস্থায় মায়ের মুখে এমন ডায়লগ কমবেশি সবাই শুনে থাকেন। বিয়ের পর জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তীর ( Iman Chakraborty) অবস্থা দেখেও তেমনটাই মনে হচ্ছে। এমনিতে সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ থাকেন ইমন চক্রবর্তী। আর এই সোশ্যাল মিডিয়ার দৌলতেই বিয়ের পর থেকে অভিনেত্রী যে চুটিয়ে সংসার করছেন তাঁর ঝলক ভক্তরা হামেশাই দেখতে পান ইনস্টাগ্রামে।

আজও ইনস্টাগ্রামে তেমনই একটি রিল ভিডিও (Reel Video) শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে ইমন কখনও মন দিয়ে বাসন মাজছেন, তো আবার কখনোও ঝাড়ু হাতে নিয়ে ঘর ঝাঁট দিচ্ছেন। তবে ঘরের এইসব কাজ যে অভিনেত্রী খুব ভালোবেসে খুশী মনে করছেন তেমনটা নয়। ইমনের মুখ দেখে মনে হচ্ছে কেউ খুব জোর করে তাঁকে বাসন মাজার এবং ঘর ঝাঁট দেওয়ার কাজ করতে হচ্ছে।

Iman Chakraborty ইমন চক্রবর্তী NIlanjan Ghosh wedding

এমনিতেই সবসময় গানের মধ্যেই ডুবে থাকেন গায়িকা। আর এদিনও সংসারের কাজের মধ্যেও গান বাজছিল এই রিল ভিডিওর ব্যাকগ্রাউন্ডে। ‘জানে তু ইয়া জানে না’ ছবির ‘কভি কভি অদিতি’ গানে ‘বেজার মুখ’ করে একমনে কাজ করে চলেছেন ইমন ।

এই মজাদার ভিডিয়োর ক্যাপশনে ইমন লিখেছেন- ‘জীবন শেষ’। তবে ইমনের ভক্তরা এই ভিডিও দেখে বেজায় খুশী হয়েছেন। কেউ লিখেছেন, ‘সবে তো শুরু ম্যাম’, কেউ বলছেন- ‘বিয়ের পর জীবন বরবাদ’। আবার কেউ বিয়ের পর ইমনের অবস্থা দেখে আর বিয়েই করবেন না বলে জানিয়ে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

তবে বিয়ের পর চুটিয়ে সংসার ছাড়াও কেরিয়ারেও মন দিয়েছেন ইমন চক্রবর্তী। ঘর আর বাইরে দুটোই দারুণ ব্যালেন্স করে চলেছেন অভিনেত্রী। পাশাপাশি আজকাল বেশ ফিটনেস সচেতন হতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ইমনের এই রিল ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরালও হয়ে পড়েছে।

Related Articles

Back to top button