বিয়ের পর মিনি হানিমুনে এক ছুটে পুরী, নীলাঞ্জনের গালে ভালোবাসার চুমু দিলেন গায়িকা ইমন


গত বছর এনগেজমেন্ট হয়েছিল এরপর ২রা ফ্রেবুয়ারী সামাজিক নিয়মে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakrabory)। জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়িকা জীবনসঙ্গী হিসাবে সুরকার নীলাঞ্জন ঘোষকে (Nilanjan Ghosh)। এরআগে ৩১শে জানুয়ারি সেরেছিলেন আইনি বিয়ের পালা। রেজিস্ট্রি বিয়ে থেকে শুরু করে সামাজিক বিয়ে ইমন ও নীলাঞ্জনের একাধিক ছবি ও ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। সেই সমস্ত ছবি দেখে ঢল নেবেছিল শুভেচ্ছা বার্তার। প্রেম করেই বিয়ে সেরেছেন ইমন ও নীলাঞ্জন, হানিমুন মিস করলে কি আর চলে! এবার বিয়ের পালা মিটতেই হানিমুনের (Honeymoon) উদেশ্যে বেরিয়ে পড়েছেন নবদম্পতি।

Imon Chakraborty ইমন চক্রবর্তী

বিয়ের আগে প্রি ওয়েডিং ফটোশুট করেছিলেন ইমন ও নীলাঞ্জন। দুজনের ফটোশুটের ছবিগুলি দারুন ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে।বিয়ের আগের আইবুড়ো ভাত থেকে শুরু করে মেহেন্দি গায়ে হলুদ ও বিয়ের একাধিক ছবি শেয়ার করেছিলেন ইমন নিজেই। বিয়ের সাজেও দারুন মানুয়েছিল ইমনকে। বিয়ের পর নিজেই বিয়ের ছবি শেয়ার করেছিলেন সোশাল মিডিয়াতে।

Iman Chakraborty ইমন চক্রবর্তী NIlanjan Ghosh wedding

অবশ্য এর সাথে একটি ভিডিও শেয়ার হয়েছিল যেখানে বিয়ের পর ‘টুম্পা সোনা দুটো হাম্পি দেনা’ গানে নাচতে দেখা গিয়েছিল নববধূ ইমনকে। ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল। তাছাড়া বিয়ের দিনে রীতিমত চাঁদের হাট হয়ে গিয়েছিল। টলিপাড়ার একাধিক তারকারা এসে হাজির হয়েছিলেন বিয়েতে। উপস্থিত ছিলেন পরিচালক সৃজিত মুখার্জী, গায়িকা শ্রাবনী সেনের মত ব্যক্তিত্বরা।

Iman Chakraborty ইমন চক্রবর্তী NIlanjan Ghosh wedding

আগেই বলেছি সোশ্যাল মিডিয়াতে কিন্তু বেশ সক্রিয় গায়িকা ইমন। সম্প্রতি হানিমুনের পর ফের মিনি হানিমুনে পুরীতে ঘুরতে গিয়েছেন ইমন ও নীলাঞ্জন। আসলে কাজের ফাঁকে ঘুরতে ভালোবাসেন দুজনেই। তাই ছুটি পেতেই ওডিশার সমুদ্র শহর পুরীতে রওনা দিয়েছেন নবদম্পতি। পুরীতে গিয়ে কোনার্কের সূর্যমন্দিরে ঘুরতে গিয়েছেন ইমন-নীলাঞ্জন। সেখানে লোকের ভিড়ের থেকে খানিক আড়াল হয়ে স্বামীকে আদরের চুমুতে ভরিয়ে দিয়েছেন ইমন।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

স্বামীর প্রতি ভালোবাসার এই মুহূর্ত ক্যামেরাবন্দি করে জানান দিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি শেয়ার হবার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। অবশ্য এদিন আদরঘন ভিডিওর পাশাপাশি বেশ কিছু ছবিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। মন চাইলে দেখে নিন সেই ভাইরাল ছবিগুলি।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)