বিয়ের পর নীলাঞ্জনের প্রথম জন্মদিন, দিদি নং ১ এর মঞ্চে রচনার সাথে সেলেব্রেটি করলেন ইমন


বাঙালি গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। এবছরের শুরু থেকেই বেশ চর্চায় উঠে এসেছিলেন গায়িকা। যার কারণ অভিনেত্রীর বিয়ে। গত বছরেই এনগেজমেন্ট সেরেছিলেন গায়িকা। ভালোবাসার মানুষ নীলাঞ্জন ঘোষকেই (Nilanjan Ghosh) নিজের জীবনসঙ্গী হিসাবে বেছে নিয়েছেন ইমন। এবছর ২রা ফেব্রুয়ারিতে ধুম ধাম করে হয়েছে বিয়ের অনুষ্ঠান। টলিউডের একঝাঁক তারকারা হাজির ছিলেন গায়িকার বিয়েতে। বিয়ের আইবুড়ো ভাত পর্ব থেকে শুরু করে গায়ে হলুদের একাধিক ছবি ও ভিডিও ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে।

বিয়ের পর দার্জিলিঙে হানিমুনের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন নবদম্পতি। দার্জিলিং থেকে ছবি শেয়ার করেছিলেন যা বেশ ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল  মিডিয়ার পর্দায়। এরপর অবশ্য আবারো কাজের মাঝে ফাঁক পেতেই পুরী চলে গিয়েছিলেন ইমন-নীলাঞ্জন দুজনে। পুরীতে সূর্যমন্দিরে ঘুরতে গিয়ে নীলাঙ্গনের গালে ভালোবাসা ভরা চুমু খেয়ে ভিডিও শেয়ার করেছিলেন ইমন চক্রবর্তী। সেই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে পড়েছিল।

Iman Chakraborty ইমন চক্রবর্তী NIlanjan Ghosh wedding

বিয়ে হানিমুন তো হল, এবার এল প্রিয় স্বামীর জন্মদিনের পালা। আজ অর্থাৎ ১৬ই মার্চ নীলাঞ্জনের জন্মদিন। বিয়ের পর এই প্রথম জন্মদিন নীলাঞ্জনের। তাই এই জন্মদিনটা একটু স্পেশাল তো হবারই কথা। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে স্বামীর জন্মদিনের কথা জানিয়ে বেশ কিছু ছবি শেয়ার করেছেন গায়িকা ইমন। ছবিতে দেখা যাচ্ছে বিয়ের পর বরের প্রথম জন্মদিন পালন করতে জি বাংলার দিদি নং ১ (Didi No 1) তে হাজির হয়েছেন নবদম্পতি।

ইমন চক্রবর্তী নীলাঞ্জন ঘোষ Iman Chakraborty Nilanjan Ghosh

গান আর খেলার মধ্যে দিয়ে অভিনেত্রী রচনা ব্যানার্জীর সাথে দারুন ভাবে সেলেব্রেটি করা হয়েছে জন্মদিন। শোএর বিশেষ কিছু মুহূর্তের ছবি শেয়ার করেছেন ইমন। ছবিতে রচনা ব্যানার্জী সাথে একই ফ্রেমে দেখা গিয়েছে ইমন ও নীলাঞ্জনকে।

ইমন চক্রবর্তী নীলাঞ্জন ঘোষ Iman Chakraborty Nilanjan Ghosh

শো চলাকালীন কেক এনে জন্মদিন পালন করা হয়েছে নীলাঞ্জনের। রচনা ব্যানার্জী নিজের হাতে কেক খাইয়ে দিয়েছেন নীলাঞ্জনাকে। ছবিগুলি শেয়ার হবার কিছুক্ষনের মধ্যেই কয়েক হাজার লাইক হয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)