গানবিনোদনভিডিও

বিয়ের পরেও বাড়ছে প্রেম! ক্যামেরার সামনেই স্বামী নীলাঞ্জনকে জড়িয়ে চুমু, ভাইরাল ভিডিও

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি দম্পতি হলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty) এবং তার স্বামী তথা সংঙ্গীত শিল্পী নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)। ২০১৯ সাল থেকে নীলাঞ্জনের সাথে পরিচয় ইমনের। এক অনুষ্ঠানে প্রথম দেখা হয় তাঁদের। সেখানে বন্ধুত্ব থেকেই শুরু হয় প্রেমের। দু’ বছর সম্পর্কে থাকার পর গত বছরের শেষের দিকে রেজিস্ট্রি ম্যারেজ করার পর ২০২১ সালের ফেব্রুয়ারিতে সাত পাকে বাঁধা পড়েন তারা।

বিয়ের পর চরম ব্যস্ততার মধ্যেই সবদিক সামলে চুটিয়ে সংসার করছেন ইমন। এ দৃশ্য গায়িকার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে উঁকি দিলেই চোখে পড়বে হামেশাই। তার সোশ্যাল মিডিয়া জুড়ে শুধু গানের ভিডিও আর স্বামী নীলাঞ্জন। ক্যামেরার সামনেই বরকে পাশে নিয়ে চুটিয়ে রোম্যান্স করেন ইমন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় স্বামী নীলাঞ্জনের সাথে এমনই একটি মজার ভিডিও শেয়ার করেছেন ইমন। সেখানে দেখা যাচ্ছে প্রকাশ্যে স্বামীকে ‘আই লাভ ইউ’ বলে বরের গালে চুম্বন এঁকে দিচ্ছেন ইমন। এমনভাবেই বরকে ভালোবাসায় ভরিয়ে দিয়ে ক্যামেরার সামনেই জড়িয়ে ধরলেন তাকে। ভিডিওটির ক্যাপশনে মজা করে ইমন লিখেছেন ‘আমি তোমাকে ভালোবাসি, ঠিক আছে?’

এরপরই জানা যায় খুব শিগগিরই আসতে চলেছে ইমনের নতুন গান। এদিন ইনস্টাগ্রামে সেই গানের টীজার শেয়ার করে দর্শকদের প্রতিক্রিয়া জানতে চেয়েছেন ইমন। আসলে জনপ্রিয় সিনেমা ‘স্বদেশ’ থেকে এআর রেহমানের ‘আহিস্তা আহিস্তা’ গানটি রিক্রিয়েট করেছেন ইমন, নীলাঞ্জন ও আরশাদ। ইতিমধ্যেই এই গানের শ্যুটিং হয়েছে দার্জিলিংয়ে। ইমন চক্রবর্তী প্রোডাকশন থেকে প্রকাশ্যে এসেছে এই গানটিও।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

এছাড়া কিছুদিন আগেই পুজোর সময় একসাথে তিন -তিনটে গান উপহার দিয়েছিলেন ইমন। তালিকায় রয়েছে সুরজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘রঙ্গবতী’-র আদলে তৈরি একটি ‘আইটেম সং’। পাশাপাশি রয়েছে মিউশিয়ান বর নীলাঞ্জন ঘোষের সঙ্গে জুটি বেঁধে তৈরি ভালবাসার গান ‘ইচ্ছে ডানা’। এছাড়াও ইন্দ্রদীপ দাশগুপ্তের সুরে ইমনের গাওয়া গান ‘মনে কি পড়ে শ্যামরাই’ গানটিও গেয়েছেন ইমন।

Related Articles

Back to top button