গানবিনোদন

রকস্টার ইমন চক্রবর্তী! গান নয় এবার ড্রাম বাজিয়ে সোশ্যাল মিডিয়া মাতালেন গায়িকা

২০২১-এর শুরুতেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে পড়েছেন বহু টলিসেলেব (Tollywood)। সেই তালিকায় সাম্প্রতিক সংযোজন জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) নাম। বহুদিনের লাগাতার জল্পনা উড়িয়ে দিয়ে অবশেষে বিয়ের পিঁড়িতে বসেন ইমন। টলিউডের নামজাদা তারকাদের মধ্যে বেশ আনন্দের মেজাজেই ছিলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়িকা। ‘প্রাক্তন’ (Prakton) ছবির ‘তুমি যাকে ভালোবাসো’ গানের জন্য জাতীয় চলচ্চিত্র পুরুস্কার পান ইমন। তারপর আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। একের পর এক ছবিতে একের পর এক সুপারহিট গানে শোনা যেতে থাকে ইমনের কন্ঠ।

Iman Chakraborty ইমন চক্রবর্তী NIlanjan Ghosh wedding

 

গায়িকার ব্যক্তিত্বর জোরেই বরাবর শিরোনামে উঠে এসেছেন তিনি। ফুরফুরে মেজাজ, প্রাণখোলা হাসি, অনবদ্য কন্ঠস্বর, আর দুর্দান্ত বডি ল্যাঙ্গুয়েজের একটি মারকাটারি মিশেল তিনি। বিয়ের মেজাজ কাটিয়ে এক্কেবারে কোমড় বেঁধে ফের কাজে ঝাঁপিয়ে পড়েছেন ইমন। এখন তিনি জি বাংলার জনপ্রিয় মিউজিক রিয়েলিটি শো “সা রে গা মা পা” এর বিচারকের আসনেও রয়েছেন। তাই সংসার এবং কাজ দুটিকেই বেশ শক্ত হাতে সামলাচ্ছেন ইমন।

Iman Chakraborty ইমন চক্রবর্তী NIlanjan Ghosh

বিয়ের পর প্রথম অনুষ্ঠান হিসেবে গত ৭ই ফেব্রুয়ারি জাঙ্গিপাড়া বইমেলায় উপস্থিত হন ইমন। গায়িকার পরনে ছিল বেগুনি রঙের বেনারসি শাড়ি। যদিও সিঁথিরাঙানো সিঁদুর থাকলেও হাতে ছিল না শাঁখা-পলা। এরপরেই সোশ্যাল মিডিয়ায় বেনজির আক্রমণের মুখে পড়েন ইমন। কিন্তু সেসবে বিশেষ কান দেননি গায়িকা।

Iman Chakraborty ইমন চক্রবর্তী NIlanjan Ghosh

এতদিন কেবলমাত্র সুরের জাদুতেই সকলের মন জিতেছেন ইমন। কিন্তু এবার তিনি অভ্যাস করছেন ড্রাম বাজানোও। সচরাচর মেয়েদের এই ইন্সট্রুমেন্ট বাজাতে খুব একটা দেখা যায়না, কিন্তু ইমন জানেন যা কিছু ব্যতিক্রমী তা রপ্ত করাই আসল মজা। কোনো অনুষ্ঠানে প্রস্তুতি পর্ব চলছে সেখানেই ড্রাম বাজানোর ইচ্ছা প্রকাশ করেন গায়িকা। কিছুক্ষনের মধ্যেই সুন্দর বাজিয়েও ফেলেন তিনি। আর সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

 

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Related Articles

Back to top button