গানবিনোদন

বিয়ের সাত দিনের মাথায় উধাও শাঁখা-পলা, নেটিজেনদের কটূক্তির মুখোমুখি টলি-গায়িকা ইমন

২০২১-এর শুরুতেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে পড়েছেন বহু টলিসেলেব (Tollywood)। সেই তালিকায় সাম্প্রতিক সংযোজন জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) নাম। বহুদিনের লাগাতার জল্পনা উড়িয়ে দিয়ে অবশেষে বিয়ের পিঁড়িতে বসেন ইমন। টলিউডের নামজাদা তারকাদের মধ্যে বেশ আনন্দের মেজাজেই ছিলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়িকা। ‘প্রাক্তন’ (Prakton) ছবির ‘তুমি যাকে ভালোবাসো’ গানের জন্য জাতীয় চলচ্চিত্র পুরুস্কার পান ইমন। তারপর আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। একের পর এক ছবিতে একের পর এক সুপারহিট গানে শোনা যেতে থাকে ইমনের কন্ঠ।

Iman Chakraborty ইমন চক্রবর্তী NIlanjan Ghosh wedding

যদিও নতুন জীবনের শুরুতেই নতুন করে নেটিজেনদের লাগামহীন কমেন্টের মুখোমুখি ইমন। তাঁর গানের লাইন : ‘কথার উপর কেবল কথা, সিলিং ছুঁতে চায়’-এর মতো ইমনের জীবনেও যে নেটিজেনদের শব্দের বোঝা বেশ ভারী, তা স্পষ্ট সোশ্যাল মঞ্চেই। সূত্রের খবর, বিয়ের পর প্রথম অনুষ্ঠান হিসেবে গত ৭ই ফেব্রুয়ারি জাঙ্গিপাড়া বইমেলায় উপস্থিত হন ইমন। গায়িকার পরনে ছিল বেগুনি রঙের বেনারসি শাড়ি। যদিও সিঁথিরাঙানো সিঁদুর থাকলেও হাতে ছিল না শাঁখা-পলা। এরপরেই সোশ্যাল মিডিয়ায় বেনজির আক্রমণের মুখে পড়েন ইমন।

সোশ্যাল সূত্রের খবর, বিয়ের সাতদিনের মধ্যেই শাঁখা-পলা খুলে দেওয়ায় খুঁতখুঁতে নেটিজেনের একাংশের কাছে তা দৃষ্টিকটু হয়ে দাঁড়ায়! জানা গেছে, ফেসবুকে ইমনের এহেন অনুষ্ঠানের ভিডিও পোস্ট করা মাত্রই এক নেটিজেনের বক্তব্য, “যতই সেলিব্রিটি হোক আসলে তো আপনি বাঙালি, বিয়ের সাত দিনের মধ্যেই শাঁখা পলা উধাও!” উক্ত কমেন্টের পাশাপাশি একাধিক নেটজনতার রোষের মুখে পড়েন গায়িকা। যদিও এই বিষয় নিয়ে কোনোরকম জবাবদিহির প্রয়োজন মনে করেননি গায়িকা। এই ঘটনায় ইমনের পাশে দাঁড়িয়েছেন টলিসেলেবদের একাংশ।

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন পূর্বে সাতপাকে বাঁধা পড়েন সৌরভ এবং ত্বরিতা। সূত্রের খবর, বিয়ের পরই অন্য একটি বিবাহ অনুষ্ঠানে যান ওই নবদম্পতি এবং ঘটনাচক্রে ত্বরিতার হাতে অনুপস্থিত ছিল শাঁখা-পলা। স্বাভাবিকভাবেই এরপরেই নবদম্পতিকে নিয়ে নানাবিধ অযৌক্তিক প্রশ্ন তোলে নেটিজেনমহল। তবে ইমনের মত ত্বরিতা চুপ করে থাকেননি। জবাবে তিনি লেখেন, “জ্ঞানী নয় গুণী হতে চাই, দয়া করে জ্ঞান দেবেন না।”

Related Articles

Back to top button