গানছবিবিনোদনভিডিও

মাল্টি ট্যালেন্টেড ইমন! নাচ,গান,অভিনয় সব ছেড়ে এবার পরিচালনায় হাত পাকাচ্ছেন গায়িকা  

জাতীয় পুরস্কারপ্রাপ্ত বাংলার জনপ্রিয় গায়িকা(Singer) ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) সাফল্যের মুকুটে দিনে দিনে জুড়ছে নতুন পালক। ২০১৬সালে প্রাক্তন সিনেমার জনপ্রিয় গান ‘তুমি যাকে ভালোবাসো’ গেয়েই বাংলা ইন্ডাস্ট্রিতে ব্রেক পেয়েছিলেন গায়িকা। তারপর আর ফিরে তাকাতে হয়নি। মাত্র ৮ বছরের ক্যারিয়ারেই পৌঁছে গিয়েছেন খ্যাতির শীর্ষে।

অল্পদিনের ক্যারিয়ারে গায়িকা হিসেবে তো বটেই সেইসাথে ইমনের দায়িত্ব বেড়ে গিয়েছে অনেক। এখন ইমন শুধু গায়িকা নন পাশাশি বহুমুখী প্রতিভার অধিকারী এই বঙ্গতনয়া ইতিমধ্যেই গানের পাশাপাশি নাচ,অভিনয়  সবদিকেই পরিচয় দিয়েছেন নিজস্ব দক্ষতার। এবার সবকিছুকে ছাপিয়ে গিয়ে  নিজের কাঁধেই পরিচালনার (Direction) দায়িত্ব তুলে  নিতে চলেছেন এই সংগীত শিল্পী।

গায়িকা,Singer,ইমন চক্রবর্তী,Iman Chakraborty,পডকাস্ট,Podcast,পরিচালনা,Direction

তবে সিনেমা কিংবা ওয়েব সিরিজ নয়, এবার পডকাস্ট (Podcast) পরিচালনার দায়িত্ব নিতে চলেছেন ইমন। আসলে বেশ কিছুদিন ধরেই নতুন কিছু করার সুযোগ খুঁজছিলেন গায়িকা। এমন সময় স্পটিফাই নামের একটি আন্তর্জাতিক এক স্ট্রিমিং অ্যাপের তরফে ইমনের প্রোডাকশন হাউজের সাথে যোগাযোগ করে একটি  পডকাস্ট পরিচালনার প্রস্তাব দেয়া হয়। তাই এমন একটি আন্তর্জাতিক সংস্থার পক্ষ থেকে পডকাস্ট পরিচালনা করার প্রস্তাব পাওয়ার পর ইমনও আর দুবার ভাবেননি।

গায়িকা,Singer,ইমন চক্রবর্তী,Iman Chakraborty,পডকাস্ট,Podcast,পরিচালনা,Direction

জানা যাচ্ছে ইমনের এই প্রথম পডকাস্টের নাম ‘ইমন রকম সকম'(Iman Rokomsokom)। যার সংগীত পরিচালনার দায়িত্ব নিয়েছেন ইমনের স্বামী নীলাঞ্জন ,আর  বোন অঙ্কিতা দেখছেন পুরো প্রোডাকশনটা। এছাড়া ঈমান জানিয়েছেন পোখরাজ নামের একজন রয়েছেন যিনি  কনটেন্টসামলাচ্ছেন।এই পকেট সম্পর্কে গায়িকা জানিয়েছেন  যেকোনো পর্যন্ত নাকি কোনও স্ক্রিপ্ট নেই। যে কোনও একটা বিষয় নিয়েই এগচ্ছেন তিনি । তাই সব মিলিয়ে আপাতত ৬ মাসের জন্য এই কাজ টাই চুটিয়ে উপভোগ করছেন  গায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)


প্রসঙ্গত ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ইমনের এই পডকাস্টের ট্রেলর। সেখানে ইমনের গলাতেই শোনা যাচ্ছে তার জীবনের বেশ কিছু অজানা ঘটনা। প্রথমবার প্রিয় গায়িকার নতুন পডকাস্টের ট্রেলর দেখেই দারুন উচ্ছাসিত ভক্তরা। প্রসঙ্গত ইমনকে গতবারের মতো এবারেও সা রে গা মা পা এর বিচারকের আসনে দেখা যাচ্ছে।

Related Articles

Back to top button